বুধবার | ১০ অগাস্ট, ২০২২

মহালছড়িতে ৬ এপিবিএন এর আয়োজনে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন

প্রকাশঃ ২৩ জুন, ২০২২ ০৮:১৫:২৮ | আপডেটঃ ০৯ অগাস্ট, ২০২২ ০৮:২৯:২২  |  ১৯০

সিএইচটি টুডে ডট কম, মহালছড়ি (খাগড়াছড়ি)। বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে খাগড়াছড়ি জেলার মহালছড়িতে মহালছড়ি ৬ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) এর আয়োজনে বৃক্ষরোপণ ও চারা বিতরণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।


২৩ জুন বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে মহালছড়ি এপিবিএন আইডিয়াল স্কুল এন্ড কলেজ এর আঙ্গিনায় একটি ফলজ গাছ লাগিয়ে এই কর্মসূচির উদ্বোধন করেন ৬ এপিবিএন এর ভারপ্রাপ্ত অধিনায়ক  অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রহুল আমিন। এর আগে ৬ এপিবিএন এর ভারপ্রাপ্ত অধিনায়ক এর কাছে গাছের চারা হস্তান্তর করেন ব্রিটিশ আমেরিকান টোব্যাকো এর লিফ অফিসার নউরোজ বিন রেজা।


এই সময় আরো উপস্থিত ছিলেন ৬ এপিবিএন, মহালছড়ি এর সহকারী পুলিশ সুপার ও এপিবিএন আইডিয়াল স্কুল কলেজ এর অধ্যক্ষ, মোঃ তাসলিম হুসাইন ও সহকারী পুলিশ সুপার মোঃ কামরুল হাসান, ৬ এপিবিএন এর সহকারী এ্যাডজুডেন্ট ও সশস্ত্র পুলিশ পরিদর্শক মোঃ আব্বাস আলী, পুলিশ পরিদর্শক(নিরস্ত্র) নিবারণ চন্দ্র বর্মণ, এপিবিএন আইডিয়াল স্কুল এন্ড কলেজ এর উপাধ্যক্ষ মোঃ মারুফ-উজ-জামান ও অত্র ব্যাটালিয়ন এর বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারী সহ এপিবিএন আইডিয়াল স্কুল এন্ড কলেজ এর শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions