মঙ্গলবার | ২৮ জুন, ২০২২

সাজেকে বন্যা দূর্গতদের মাঝে বিজিবির ত্রান সামগ্রী ও ঔষধ বিতরণ

প্রকাশঃ ২১ জুন, ২০২২ ০৮:০৮:৪২ | আপডেটঃ ২৮ জুন, ২০২২ ০১:১৮:৪৫  |  ১০৫
সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি (রাঙামাটি)। রাঙামাটি জেলার বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের বাঘাইহাট এলাকায় বন্যা দূর্গত শতাধিক পাহাড়ি ও বাঙ্গালী  পরিবারের মাঝে ত্রান সামগ্রী ও ঔষধ  বিতরন করেছে ৫৪ বর্ডার গার্ড ব্যাটালিয়ন।

আজ মঙ্গলবার দুপুরে বাঘাইহাট বাজার ও বাঘাইহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে  এসব ত্রান সামগ্রী ও ঔষধ  বিতরন করেন ৫৪ বিজিবি বাঘাইহাট ব্যাটালিয়েনের অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ মিজানুর রহমান, পিএসসি। এসময়  ৫৪ বিজিবির মেডিকেল অফিসার ক্যাপ্টেন মোহাম্মদ  আশরাফুল আলমসহ বিভিন্ন পার্যায়ের কর্মকর্তারা।

এছাড়া নায়েক সুবেদার মোহাম্মদ এনামুল হক, সাজেক ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মেম্বার দয়াধন চাকমা, মহিলা মেম্বার সুমিতা চাকমা, বাঘাইহাট বাজার কমিটির সভাপতি নাজিম উদ্দীন, সাধারণ সম্পাদক সাংবাদিক মোঃ জুয়েল উপস্থিত ছিলেন।

এসময় বিজিবির অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ মিজানুর রহমান বলেন, পাহাড়ে আইন শৃঙ্খলা রক্ষার পাশাপাশি বিজিবির জনকল্যাণমুখী কাজের নিয়মিত অংশ হিসেবে বন্যা দূর্গত পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী ও ঔষধ বিতরন করা করেছে।  ভবিষ্যতেও এ ধরনের কার্যক্রম চলমান থাকবে।

বিজিবির ত্রান সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ঢাল, তেল,সুকনো খাবার, পানি বিশুদ্ধ করণ টেবলেট, খাবার স্যালাই এবং প্রয়োজনী ঔষধ ।

গত চারদিনের টানা বর্ষন ও উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে উপজেলা সদর ও বাঘাইহাট এলাকায় বেশ কিছু নিচু এলাকা প্লাবিত হয়। বৃষ্টি না হওয়ায় এরমধ্যে বন্যার পানি কমতে শুরু করেছে।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions