বৃহস্পতিবার | ২৮ মার্চ, ২০২৪

রাঙামাটিতে অনুমোদন না থাকায় এবিসি ডায়াগনিষ্ট সেন্টার বন্ধ করেছে প্রশাসন

প্রকাশঃ ২৮ মে, ২০২২ ০১:৩৫:২৬ | আপডেটঃ ২৮ মার্চ, ২০২৪ ০২:০৫:৩৩  |  ৯০৭
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। হাইকোর্টের নির্দেশনা অনুযায়ী ৭২ ঘন্টার মধ্যে সারাদেশে অবৈধ ক্লিনিক ও ডায়াগনিষ্ট সেন্টার বন্ধের আদেশ অনুযায়ী আজ শনিবার রাঙামাটি শহরের বিভিন্ন স্থানে যৌথভাবে অভিযান পরিচালনা করে স্বাস্থ্য বিভাগ, জেলা প্রশাসন ও পুলিশ বিভাগ।

রাঙামাটি শহরে মোট ১৪টি ডায়াগনিষ্ট সেন্টার রয়েছে, আজকের অভিযানে এবিসি নামে একটি ডায়াগনিষ্ট সেন্টার বন্ধ করে দেয়া হয়েছে। কালও অভিযান চলবে বলে জানিয়েছে স্বাস্থ্য বিভাগ।

রাঙামাটির সিভিল সার্জন ডা: বিপাশ খীসা জানান, হাইকোর্টের নির্দেশনা বাস্তবায়নে আমরা কাজ করছি, রাঙামাটি শহরে  ১৪টি ডায়াগনিষ্ট সেন্টার রয়েছে এর মধ্যে আজকে ৮টিতে অভিযান পরিচালনা করা হয়, যাদের কাগজ পত্র আপডেট ছিলো না, তাদের এক সপ্তাহ সময় দেয়া হয়, আর অনুমোদনের কাগজপত্র দেখাতে না পারায় এবিসি নামে একটি ডায়াগনিষ্ট সেন্টার বন্ধ করে দেয়া হয়।

তবে এবিসি ডায়াগনিষ্ট সেন্টারের অংশীদার মানস বড়–য়া বলেছেন, আমাদের সব ডুকমেন্ট ঠিক আছে, কিন্তু সক কাগজ পত্র আমরা এখনো পায়নি। লাইসেন্সের জন্য নম্বরও আছে, অন্যান্য কাগজ পত্র, টাকা জমাও দিয়েছি। কিন্তু দীর্ঘ সুত্রিতার কারণে তারা অনুমোদনের কাগজ এখনো হাতে পাননি। তিনি আরো বলেন, আমরা কোটি টাকার কাছাকাছি ইনভেষ্ট করেছি, যদি বন্ধ থাকে তাহলে আমরা মারাত্বক ক্ষতিগ্রস্ত হবো।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions