মঙ্গলবার | ২৮ জুন, ২০২২

উন্নয়নের ক্ষেত্রে শেখ হাসিনার কোনো বিকল্প নেই : বীর বাহাদুর

প্রকাশঃ ২১ মে, ২০২২ ০৯:৫৭:২৮ | আপডেটঃ ২৭ জুন, ২০২২ ০৯:১৮:০২  |  ২২০
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন, বর্তমান আওয়ামী লীগ সরকার উন্নয়নে বিশ্বাসী। উন্নয়নের মাধ্যমেই দেশ সামনের দিকে এগিয়ে যাবে। আওয়ামী লীগ সরকার একটি সাম্প্রদায়িক সম্প্রীতি বান্ধব রাষ্ট্র হিসেবে বাংলাদেশকে বিশ্ব দরবারে তুলে ধরতে চায়। এখানে মুসলমান, হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টানসহ অন্য ধর্মের যে সকল মানুষ বসবাস করেন, সবার অধিকার নিশ্চিত করতে নিরলসভাবে কাজ করছে বর্তমান সরকার। তাই উন্নয়ন ও সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে আগামীতেও আওয়ামী লীগকে ক্ষমতায় আনা দরকার।

২১ মে (শনিবার) সকালে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে বান্দরবান-রাঙামাটি প্রধান সড়ক হতে বড়খোলা পর্যন্ত রাস্তা, সেতু এবং বড়খোলা বৌদ্ধ বিহারের চেরাংঘর উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এসব কথা বলেন।

এসময় মন্ত্রী আরো বলেন,বর্তমান আওয়ামীলীগ সরকার পাবর্ত্য চট্টগ্রামের উন্নয়নে অত্যন্ত আন্তরিক আর তার কারণে পাহাড়ে বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড চলমান রয়েছে আর তার সুফল পাচ্ছে সাধারণ জনগণ।

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এসময় আরও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্বে উন্নয়নের রোল মডেল। করোনা পরিস্থিতিতেও বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত ছিল। তিনি বলেন, করোনার শুরু থেকেই মাননীয় প্রধানমন্ত্রী সার্বক্ষণিক খোঁজ খবর নিতেন করোনা পরিস্থিতির। করোনার ভ্যাক্সিন আবিস্কারের প্রথম দিকেই বাংলাদেশ ভ্যাক্সিন ক্রয় করে। মহান সৃষ্টিকর্তার অসীম রহমত প্রধানমন্ত্রীর সুযোগ্য নেতৃত্ব এবং সঠিক সিদ্ধান্তের কারণে দেশের প্রায় বেশিরভাগ মানুষ ভ্যাক্সিনের আওতায় আসায় করোনার ভয়াবহতা থেকে বাংলাদেশ অনেকটাই নিরাপদ।

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের আয়োজনে অনুষ্ঠানে এসময় আরও বক্তব্য রাখেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী, বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সদস্য হারুন অর রশিদ , পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের রাঙামাটি ইউনিটের নিবাহী প্রকৌশলী তুষিত চাকমা । এসময় বান্দরবান এবং রাঙামাটি জেলার সরকারী বেসরকারী কর্মকর্তা, উপজেলা ও ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধি এবং বৌদ্ধ ধর্মীয় নেতা (ভান্তে-ভিক্ষু) উপস্থিত ছিলেন।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions