মঙ্গলবার | ২৮ জুন, ২০২২

লংগদু বগাচত্বর থেকে বিনয় প্রসাদ কার্বারীকে অপহরনের অভিযোগ

প্রকাশঃ ২০ মে, ২০২২ ০৬:২১:৪৪ | আপডেটঃ ২৭ জুন, ২০২২ ০৯:১০:২৩  |  ৭৫৩
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির লংগদু উপজেলার বগাচত্বর ইউনিয়নের চিবেরেগা গ্রাম থেকে গত রাতে স্থানীয় কার্বারী বিনয় প্রসাদকে অপহরণের অভিযোগ করেছে পরিবার।

জানা গেছে, গতকাল রাত অনুমান ৯ঘটিকায় লংগদু উপজেলার বগাচতর ইউনিয়নের চিবেরেগা গ্রামে চারটি মোটর সাইকেল যোগে সংস্কারের লোকেরা বিনয় প্রসাদ কার্বারীর বাড়ি ঘেরাও করে এবং বাড়িতে ঢুকে উন্নয়ন বোর্ডের সোলার প্যানেল স্থাপনের জন্য আসা ৮জনসহ পরিবারের সকলের সাথে ভাত খাওয়ার সময় কার্বারীকে অস্ত্র তাক করে তুলে নিয়ে যায়। অন্যরা যে যা অবস্থানে আছে সে অবস্থায় থাকতে হুমকি দেওয়ার ফলে ভয়ে কেউ কোন কথা বলার সুযোগ পায়নি। রাত ১১টার সময় কাবার্রীর ছেলে সুদীপ্ত চাকমাকে  ০১৬১৬৮৬৪৭৫২এই নাম্বার থেকে হুমকি দিয়ে বলা হয় যে, আগামীকাল সকালে অর্থাৎ আজকে (২০/০৫/২০২২) ১০লক্ষ টাকা নিয়ে লংগদুতে যোগাযোগ করতে হবে। তবে বিষয়টি যদি পরিবারের পক্ষ থেকে কাউকে বলে বা জানায় তাহলে কাবার্রীর লাশও খুঁজে পাওয়া যাবে না বলে হুমকি দেয়।

এদিকে ঘটনার সময় উন্নয়ন বোর্ডে সোলার স্থাপন করতে আসা কর্মচারীদের ৮টি ফোন ডিভাইস, ব্রাক এনজিও কর্মীর ২টি, পরিবারের ৩টি মোবাইল ফোন নিয়ে গেছে।

অপহৃত বিনয় প্রসাদ কার্বারী পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির ভুমি বিষয়ক সম্পাদক।

লংগদু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আরিফুল আমিন জানান, আমরা লোকমুখে অপহরনের বিষয়টি শুনেছি, কিন্তু আমাদেরকে কেউ অভিযোগ করেনি।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions