মঙ্গলবার | ২৮ জুন, ২০২২
বান্দরবানে

বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উপলক্ষে প্রেস ব্রিফিং

প্রকাশঃ ১৯ মে, ২০২২ ০৭:২৪:১৯ | আপডেটঃ ২৬ জুন, ২০২২ ০৮:০২:১৬  |  ১২৩
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বান্দরবানে (২০ মে) শুক্রবার থেকে  শুরু হতে যাচ্ছে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২২।

১৯ মে (বৃহস্পতিবার) সকালে বান্দরবান জেলা স্টেডিয়ামের মিলনায়তনে টুর্নামেন্ট এর প্রস্তুতি নিয়ে এক প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়। এসময় প্রেস ব্রিফিং এ  বান্দরবান জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি উপস্থিত থেকে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২২ সর্ম্পকে সাংবাদিকদের অবগত করেন।

এসময় তিনি বলেন, (২০ মে) শুক্রবার সকাল ১০টায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২২ উপলক্ষে বান্দরবান জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণ থেকে একটি আনন্দ শোভাযাত্রার মধ্য দিয়ে সুচনা করা হবে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের এবং বিকাল ৩টায় বান্দরবান জেলা স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করবেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এসময় জেলা প্রশাসক আরো বলেন, আমরা আশা করছি এই টুর্নামেন্টে বান্দরবানসহ দেশের বিভিন্ন স্থানের ৮টি ফুটবল ক্লাব অংশ নেবে আর টুর্ণামেন্টে দেশের সেরা ফুটবলারগণ যেমন অংশ নিবেন তেমনিভাবে মাঠ কাপানো বিদেশী খেলোয়াড়ের ক্রীড়া নৈপূন্য উপভোগ করতে সুযোগ পাবে বান্দরবানবাসী।

প্রেস ব্রিফিং এ এসময় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২২এর আয়োজন কমিটির সদস্য সচিব লক্ষীপদ দাশ,প্রচার সম্পাদক মনিরুল ইসলাম মনু, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি দিপ্তী কুমার বড়–য়া,যুগ্ম সম্পাদক মুজিবুর রশিদ, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিনারুল হকসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।

বান্দরবান জেলা ক্রীড়া সংস্থার তথ্যমতে, এবারের বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে বান্দরবান জেলাসহ ৮টি ফুটবল দল অংশগ্রহণ করবে আর উদ্বোধনী দিনে চকরিয়া শেখ জামাল ক্লাব বনাম ফেনী জেলা ফুটবল দল এর খেলা অনুষ্ঠিত হবে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions