মঙ্গলবার | ২৮ জুন, ২০২২
বান্দরবানে

ট্রাক মালিক সমবায় সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

প্রকাশঃ ১৮ মে, ২০২২ ০৯:৪০:৫২ | আপডেটঃ ২৬ জুন, ২০২২ ০৫:১২:৫৩  |  ১১১
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে লোকাল ট্রাক ও মিনি ট্রাক মালিক সমবায় সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।
বান্দরবান সদরের যৌথ খামার এলাকায় সমিতির নিজস্ব কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।

লোকাল ট্রাক ও মিনি ট্রাক সমবায় সমিতির সভাপতি অমল কান্তি দাশ এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান সদর উপজেলা সমবায় অফিসার ক্য বু হ্রী মার্মা ও নবাগত সদর উপজেলা সমবায় অফিসার নুরুল আবসার ।

সভায় সমিতির সহ-সভাপতি মো.মুসা,সাধারণ সম্পাদক হাজী শফিকুল আলম বাবুল,যুগ্ম সাধারণ সম্পাদক নুরুজ্জামান মিলন,জামান আবু নাছের, দপ্তর সম্পাদক মো.মহিউদ্দীন, প্রচার ও প্রকাশনা সম্পাদক সুজন চৌধুরী সঞ্জয়, সদস্য কামাল উদ্দিন মেম্বার,সদস্য খলিলুর রহমান সোহাগসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

অতিথির বক্তব্যে সমিতির সদস্য কমিশনার নূর মোহাম্মদ বলেন, পূর্বের কমিটি সাফল্যের সাথে তাদের কর্যক্রম পরিচালনা করে আসছে তাই এই কমিটি বহাল রেখে সংগঠনের সার্বিক উন্নচন আরো তরান্বিত করতে হবে।

এসময় বক্তারা আরো বলেন, বর্তমান কমিটির সচ্ছতা ও জবাবদিহিতার কারনে তা সংগঠনের সকল সদস্যদের কাছে গ্রহনযোগ্য হয়েছে,বক্তারা বর্তমান কমিটির সভাপতি অমল কান্তি দাশের সাংগঠনিকভাবে সিদ্ধান্ত ও তা বাস্তবায়নের ক্ষেত্রে ভূয়সী প্রশংসা করেন এবং আগামীতেও বর্তমান কমিটির সভাপতি অমল কান্তি দাশের যোগ্য নেতৃত্বে সংগঠনকে এগিয়ে নেওয়ায় আশাবাদ ব্যক্ত করেন।

অনুষ্ঠানে সভাপতির বক্তবে অমল কান্তি দাশ বলেন, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং  এমপি সবসময়ই সমবায় সংগঠন গুলোর সার্বিক উন্নয়নের স্বার্থে সহায়তার হাতকে প্রশস্থ করে দিয়েছেন, আর তার নিদের্শনা ও যোগ্য নেতৃত্বে বান্দরবানের উন্নয়ন তরান্বিত হচ্ছে। এসময় অমল কান্তি দাশ বলেন, বান্দরবান লোকাল ট্রাক ও মিনি ট্রাক মালিক সমবায় সমিতির সকল সদস্য একত্রিত আছে বলে আজ এই সংগঠন অনেক বড় হয়েছে আর তার আয়ের পরিধি ও অনেক বৃদ্ধি পেয়েছে। এসময় তিনি সকলের সহযোগিতা প্রত্যাশা করেন এবং সংগঠনের উন্নয়নে সবাইকে কাজ করার পরামর্শ প্রদান করেন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions