মঙ্গলবার | ২৮ জুন, ২০২২

রাঙামাটিতে বিশ্ব টিকাদান সপ্তাহ ২০২২ পালন উপলক্ষ্যে এডভোকেসী সভা অনুষ্ঠিত

প্রকাশঃ ১৭ মে, ২০২২ ১২:১৯:৩৩ | আপডেটঃ ২৭ জুন, ২০২২ ০৬:০৪:৫৭  |  ১৩২
বিশেষ প্রতিনিধি, সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি সিভিল সার্জন ডাঃ বিপাশ খীসা বলেছেন, প্রতিরোধযোগ্য রোগ থেকে আরও বেশি লোক এবং আরও সম্প্রদায়কে রক্ষা করা বিশ্ব টিকাদান সপ্তাহের চূড়ান্ত লক্ষ্য। তিনি বলেন, ওয়ার্ল্ড ইমিউনাইজেশন সপ্তাহ ২০২২-এর থিম হল “সকলের জন্য দীর্ঘ জীবন”, যার লক্ষ্য হল এই ধারণার চারপাশে জনগণকে একত্রিত করা যে ভ্যাকসিনগুলি প্রত্যেকের জন্য তাদের স্বপ্ন অনুসরণ করা, তাদের প্রিয়জনকে রক্ষা করা এবং একটি দীর্ঘ, স্বাস্থ্যকর জীবনযাপন করা সম্ভব করে তোলে।

তিনি  আজ মঙ্গলবার (১৭ মে’২২) সকালে রাঙামাটিতে বিশ^ টিকাদান সপ্তাহ (২৪ Ñ ৩০এপ্রিল) ২০২২ পালন উপলক্ষ্যে আয়োজিত এক এডভোকেসী সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন।

রাঙামাটি সিভিল সার্জন কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত উক্ত এডভোকেসী সভায় সভাপতিত্ব করেন রাঙামাটি সিভিল সার্জন ডাঃ বিপাশ খীসা। এতে বক্তব্য রাখেন, রাঙামাটি প্রেসক্লাবের সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেল, রাঙামাটি সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা বিমল কান্তি চাকমা, সি এস অফিসের এস এম ও ডাঃ জয়ধন তঞ্চঙ্গ্যা, জেলা ইমাম সমিতির সভাপতি ক্বারী মোঃ ওসমান গণি চৌধুরী, পঞ্চানন ভট্টাচার্য্য, পুরোহিত পুলক চক্রবর্তী, কানু দাশ গুপ্তসহ বিভিন্ন ইমাম, পুরোহিত, স্বাস্থ্য বিভাগের সদস্যবৃন্দ। সভা সঞ্চালনা করেন সি এস অফিসের জুনিয়র স্বাস্থ্য কর্মকর্তা খোকন চাকমা। এডভোকেসী সভায় বিভিন্ন শ্রেণী পেশার প্রতিনিধিরা অংশ নেন।



এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions