মঙ্গলবার | ২৮ জুন, ২০২২

শুক্রবার ২ দিনের সাজেক সফরে যাচ্ছেন মহামান্য রাষ্ট্রপতি আবদুল হামিদ

প্রকাশঃ ১৭ মে, ২০২২ ০২:১৬:০৬ | আপডেটঃ ২৭ জুন, ২০২২ ০৯:০০:২১  |  ৫৬৯
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আগামী ২০ মে শুক্রবার রাঙামাটি জেলার বাঘাইছড়ি উপজেলার সাজেক পর্যটন এলাকা সফর করবেন মহামান্য রাষ্ট্রপতি এডভোকেট আবদুল হামিদ। গতকাল ১৬ মে সন্ধ্যায় রাষ্ট্রপতির প্রটোকল কর্মকর্তা নবীরুল ইসলাম পাঠানো সফর সূচীতে এই তথ্যে জানা যায়। তিনি ২০-২১ মে দুইদিন সাজেক সফর করবেন।

সফর সুচী অনুযায়ী মহামান্য রাষ্ট্রপতি এডভোকেট আবদুল হামিদ হেলিকপ্টারে করে শুক্রবার দুপুর ২টায় সাজেক হেলিপ্যাডে নামবেন এবং সাজেকে রিসোর্ট রুম্ময় গমন করবেন। সেখানে মধ্যাহৃভোজ, সুযাস্ত, সাংস্কৃতিক অনুষ্ঠান, আতশবাজিতে অংশগ্রহণ এবং রাত্রি যাপন করবেন।
২১ মে শনিবার সকাল ১০টায় লুসাই পল্লী পরিদর্শন, সাজেক ভ্যালীর খাসরাং রিসোর্ট পরিদর্শন, সাজেক রিসোর্টে মধ্যাহৃভোজ শেষে বিকাল সাড়ে ৩টায় ঢাকার উদ্দ্যেশে সাজেক ত্যাগ করবেন।

এর আগে ১২-১৪ মে পর্যন্ত রাষ্ট্রপতির সাজেক সফর করার কথা ছিলো। সে লক্ষ্যে ব্যাপক প্রস্তুতি নিয়েছিলো জেলা প্রশাসন, নিরাপত্তাবাহিনীসহ সকল সংস্থা, কিন্তু প্রাকৃতিক দুর্যোগের কারণে ১১মে সফর স্থগিত করা হয়।

এদিকে রাষ্ট্রপতির সফরের কারণে সাজেকের রিসোর্টগুলো বন্ধ না রাখলেও বেশীর রিসোর্ট রাষ্ট্রপতির সফর সঙ্গীদের জন্য বুকিং রাখা হয়েছে। তবে রাষ্ট্রপতির সফরের কারণে নিরাপত্তা ব্যবস্থা কড়াকড়ি থাকবে।

 

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions