মঙ্গলবার | ২৮ জুন, ২০২২

স্বাধীন নির্বাচন কমিশনের অধীন নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করবে : মাহাবুবুর রহমান শামীম

প্রকাশঃ ১৪ মে, ২০২২ ১০:৫১:৩০ | আপডেটঃ ২৭ জুন, ২০২২ ০৮:৫৬:০৫  |  ১৮৬
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। কেন্দ্রীয় ঘোষিত কর্মসুচীর অংশ হিসাবে রাঙামাটিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা বিএনপি। সকাল ১১টার পর দলীয় অফিস থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে নিউ মার্কেট এলাকায় গিয়ে শেষ হয়।

সেখানে জেলা বিএনপির সাধারন সম্পাদক দীপন তালুকদার দীপুর সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক মাহবুবুর রহমান শামীম। এসময় জেলা বিএনপির সহ সভাপতি সাইফুল ইসলাম ভুট্টো, এডভোকেট সাইফুল ইসলাম পনির, যুবদল, ছাত্রদলসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। সমাবেশ পরিচালনা করেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম শাকিল।

এসময় কেন্দ্রীয় বিএনপির চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক মাহবুবুর রহমান শামীম বলেন, আওয়ামীলীগ সরকার একের পর এক লুটপাট করে বিদেশী টাকা পাচার করছে অন্যদিকে বিএনপি নেতাদের নামে একের পর এক মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে, গ্রেফতার করছে। বিএনপির নেতা কর্মীদের পিঠ দেয়ালে ঠেকে গেছে, আবার বিএনপি নেতা কর্মীদের উপর আঘাত আসলে পাল্টা আঘাত করা হবে। এবার আর আন্দোলন নয় রাজপথে মোকাবেলা করা হবে।

তিনি আরো বলেন, আগামী নির্বাচন হবে তত্বাবধায়ক সরকারের অধীন স্বাধীন নির্বাচন কমিশনের  আওতায়, বর্তমান সরকারের অধীন বিএনপি নির্বাচনে অংশ নিবে না। ২০১৪ এবং ২০১৮ সনের মত নির্বাচন এবার করতে দেয়া হবে না বলে তিনি হুশিয়ারী উচ্ছারন করেন।

সমাবেশ থেকে বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়াসহ নেতা কর্মীদের নামে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবি জানানো হয়।



এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions