মঙ্গলবার | ২৮ জুন, ২০২২

বিচার না চাওয়ার সংস্কৃতি গণতন্ত্র ও বিচার ব্যবস্থার জন্য অশনি সংকেত: হাবিব উন নবী খান সোহেল

প্রকাশঃ ১৪ মে, ২০২২ ০৭:৪৬:৫২ | আপডেটঃ ২৬ জুন, ২০২২ ০৪:৫১:৫০  |  ১৫৯
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। দেশের মানুষ সরকার দলীয় বাহিনী ও সন্ত্রাসীদের হাতে নির্যাতিত হওয়ার পরও বিচার চাচ্ছে না। প্রচলিত বিচার ব্যবস্থা ও আইনের প্রতি মানুষের শ্রদ্ধা, বিশ^াস নেই এটি তারই বহি:প্রকাশ ও অশনি সংকেত বলে মন্তব্য করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল।

শনিবার দুপুরে জেলা সদরের কলাবাগান এলাকায় খাগড়াছড়ি জেলা বিএনপি আয়োজিত দেশব্যাপী বিএনপি সহ বিরোধী নেতাকর্মীদের ওপর আওয়ামীলীগের হামলার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

হাবিব উন নবী খান সোহেল আরও বলেন, সরকার উন্নয়নের নামে দেশকে দেউলিয়া রাষ্ট্রে পরিণতের চেষ্টা করছে। দেশের মানুষ না খেয়ে মরছে আর সরকারের কিছু মন্ত্রী এমপি মাথাপিছু আয় বেড়েছে বলে মিথ্যাচারে এসব ঢাকতে চাচ্ছেন। সরকারের মেগা প্রকল্প ও উন্নয়ন রাজধানী ও বিভাগীয় শহরে সীমাবদ্ধ দাবি করে তিনি বলেন, মেগা প্রজেক্টের নাম ভাঙ্গিয়ে শত শত কোটি টাকা বিদেশে পাচার হচ্ছে। দেশের মানুষ না খেয়ে মরছে। এসব উন্নয়নের সুবাতাস জনগণের মনে দোলা দিচ্ছে না। বিশ^ দরবারে আওয়ামীলীগের কুচক্রী মনোভাব উন্মোচিত হয়ে পড়েছে।

খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভুইয়ার সভাপতিত্বে সমাবেশে জেলা বিএনপির সহ-সভাপতি প্রবীণ চন্দ্র চাকমা, সাধারণ সম্পাদক এমএন আবছার সহ বিএনপির সহযোগী সংগঠনের কেন্দ্রীয় ও জেলা পর্যায়ের নেতারা বক্তব্য রাখেন।


খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions