শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

বান্দরবানে শেষ হলো সাংবাদিকদের ৩দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা

প্রকাশঃ ১৪ মে, ২০২২ ১০:৪০:৪০ | আপডেটঃ ২৮ মার্চ, ২০২৪ ০২:৫৪:৪৪  |  ৪৮৩
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। জাতীয় গণমাধ্যম ইনষ্টিটিউট এর আয়োজনে শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম প্রকল্প ৫ম পর্যায় এর আওতায় বান্দরবানে  ৩দিনব্যাপী Ò Workshop on ,facts  for life with field parctice Ó সমাপ্ত হয়েছে।
গত ১২মে থেকে বান্দরবান প্রেসক্লাবে বিভিন্ন ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত ২৩জন সাংবাদিক এই প্রশিক্ষণ কর্মশালায় অংশ নেন।

প্রশিক্ষণ কর্মশালায় সমাপনী ও সনদপত্র অনুষ্ঠানে ১৪মে (শনিবার) প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মন্ত্রী পরিষদ বিভাগ এর যুগ্মসচিব আয়েশা আক্তার।

এসময় জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউট এর মহাপরিচালক (অতিরিক্ত সচিব) শাহিন ইসলাম (এনডিসি), বান্দরবান সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম জাহাঙ্গীর, জাতীয় গণমাধ্যম ইনস্ট্রিটিউট এর পরিচালক (প্রশিক্ষণ প্রকৌশল) ও সহকারি প্রকল্প পরিচালক মোঃ নজরুল ইসলাম, উপ-পরিচালক (প্রশাসন) মোঃ সোহেল রানা, সহকারী পরিচালক (বেতার প্রকৌ. প্রশি) মোঃ নাফিস আহম্মেদ, জনসংযোগ কর্মকর্তা মোঃ আব্দুল হান্নান, বান্দরবান প্রেসক্লাবের সাবেক সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, সাধারণ সম্পাদক মিনারুল হকসহ বান্দরবানের বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

প্রশিক্ষণ কর্মশালায় সমাপনী ও সনদপত্র অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে মন্ত্রী পরিষদ বিভাগ এর যুগ্মসচিব আয়েশা আক্তার বলেন, মুক্তিযুদ্ধ থেকে এখনও পর্যন্ত গণমাধ্যমের মাধ্যমে মানুষ উপকৃত হচ্ছে এবং আগামীতে হবে। এসময় তিনি আরো বলেন, সাংবাদিকরা হচ্ছে সমাজের একটি উল্লেখযোগ্য অংশ, একজন সাংবাদিক এর সুন্দর প্রতিবেদনের মধ্য দিয়ে দেশের অনেক উন্নয়ন সাধিত হয় আর সুষ্ঠ ও নিরপেক্ষ সংবাদ প্রকাশ করা প্রতিটি সাংবাদিকের দায়িত্ব ও কর্তব্য।

এসময় প্রধান অতিথি দুর্গম পার্বত্য জেলা বান্দরবানের সাংবাদিকরা  ৩দিনব্যাপী যথাযথভাবে প্রশিক্ষণ কর্মশালা সুন্দরভাবে সমাপ্ত করায় সকলকে ধন্যবাদ দেন এবং  সাংবাদিকদের মেধা ও জ্ঞান যথাযথ ব্যবহারের মাধ্যমে দেশের উন্নয়নে অংশ নিতে সকলের প্রতি আহবান জানান।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions