বুধবার | ২৪ এপ্রিল, ২০২৪
বান্দরবানের

আলীকদমে পুকুরে ডুবে ২ বোনের মৃত্যু

প্রকাশঃ ১৪ মে, ২০২২ ১০:৩৫:৪৬ | আপডেটঃ ২৪ এপ্রিল, ২০২৪ ০৯:৪১:৩৯  |  ৫০৪
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের আলীকদম উপজেলায় পানিতে ডুবে মারুফা জান্নাত (৭) এবং মাহফুজা জান্নাত (৪) নামে ২ বোনের মৃত্যু হয়েছে।

শনিবার (১৪ মে) সকালে বান্দরবানের আলীকদম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছির উদ্দিন সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত দুই বোন বান্দরবানের আলীকদম উপজেলার ২নম্বর চৈক্ষ্যং ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ড এর সিরাজ কার্বারী পাড়া নিবাসী মোহাম্মদ উল্লাহ এর মেয়ে।

জানা যায়, শুক্রবার (১৩ মে) সন্ধ্যা ৬টার দিকে মোহাম্মদ উল্লাহ এর বড় মেয়ে মাহমুদা জান্নাত (১১) বাড়ীর পাশের রিংওয়েল হতে পানি সংগ্রহ করতে যায়। বাড়িতে তাদের বাবা-মা না থাকায় ওই দুই বোন তাদের বড় বোনকে খুঁজতে সেই সময়ে পুকুরে চলে যায়,এসময় দুর্ঘটনাবশত তারা পুকুরের  পানিতে ডুবে যায়।

পরবর্তীতে তাদের বড় বোন বাড়ি এসে ছোট দুই বোনকে অনেক খোঁজাখুজি করে, কিন্তু তাদেরকে কোথাও খুজে পায়নি। পরবর্তীতে রাত ১২টার সময় বাড়ীর পাশের পুকুর হতে এক বোনের লাশ ও ভোরে আরেক বোনের লাশ উদ্ধার করে স্বজন ও পুলিশ।

আলীকদম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওসি জানান, দুই বোনের লাশ পুকুর থেকে উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে,মৃত্যু নিয়ে কারোর অভিযোগ নেই,তাই মামলা করা হয়নি। পরবর্তীতে কোনো অভিযোগ পেলে অবশ্যই আইগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।



বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions