বৃহস্পতিবার | ২৫ এপ্রিল, ২০২৪

রাঙামাটির বরকলে দুর্বৃত্তদের গুলিতে ১ জন নিহত

প্রকাশঃ ১২ মে, ২০২২ ০৬:২৩:১৭ | আপডেটঃ ১৮ এপ্রিল, ২০২৪ ১১:৩৪:৩১  |  ১২৫৩
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির বরকলে দুবৃর্ত্তদের গুলিতে এক ব্যক্তি নিহত হয়েছেন। তার নাম লক্ষী চন্দ্র চাকমা (৪০)।  বুধবার রাতে বরকল উপজেলার সুবলং ইউনিয়নের শিলছড়ি নামক গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, গত রাতে একদল অস্ত্রধারী সন্ত্রাসী অতর্কিত হানা দিয়ে লক্ষী চন্দ্র চাকমার বাড়ি ঘেরাও করে ঘরে ঢুকে তাকে গুলি করে। এতে ঘটনাস্থলেই লক্ষী চন্দ্র চাকমা মারা যান। পরে সন্ত্রাসীরা পালিয়ে যায়। নিহত লক্ষী চন্দ্র চাকমা ইউপিডিএফের (ইউনাইটেড পিপল ডেমোক্রেটি ফ্রন্ট) সাবেক সদস্য ছিলেন বলে জানা গেছে। এ ঘটনায় কারা জড়িত তা জানা যায়নি। তবে এলাকাটি মুল জেএসএস নিয়ন্ত্রিত বলে জানা গেছে।

স্থানীয় সুত্রে জানা গেছে, লক্ষী চন্দ্র চাকমা এক সময় রাজনীতির সাথে সম্পৃক্ত থাকলেও বর্তমানে তিনি পরিবারের সাথে কাজ কর্ম করে সময় কাটাচ্ছেন। কিন্তু মুল জেএসএস তাকে সংস্কার ও সেনাবাহিনীর সোর্স মনে করে হত্যা করে থাকতে পারে।

বরকল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দিন জানান,  খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে গিয়ে লাশ উদ্ধার করে বরকল থানা নিয়ে আসে। তবে কারা মেরেছে? কেন মেরেছে এসব বিস্তারিত জানেন না বলে তিনি জানিয়েছেন।  

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions