শনিবার | ২১ মে, ২০২২

মহালছড়িতে এপিবিএন স্কাউট গ্রুপের উদ্যোগে প্রথম অ্যাডভেঞ্চার ক্যাম্প অনুষ্ঠিত

প্রকাশঃ ১০ মে, ২০২২ ০৩:২২:০৩ | আপডেটঃ ১৮ মে, ২০২২ ১০:১৯:১৪  |  ১৭৩

সিএইচটি টুডে ডট কম, মহালছড়ি (খাগড়াছড়ি)। খাগড়াছড়ি জেলার মহালছড়িতে আর্মড পুলিশ ব্যাটালিয়ন স্কাউট গ্রুপের উদ্যোগে প্রথম অ্যাডভেঞ্চার ক্যাম্প ২০২২-এর শুভ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।


গত ৮ মে রোববার সন্ধ্যায় মহালছড়ির ৬ এপিবিএন আইডিয়াল স্কুল এন্ড কলেজ এর মাঠ প্রাঙ্গনে প্রথম অ্যাডভেঞ্চার ক্যাম্প ২০২২-এর শুভ উদ্বোধন ঘোষণা করা হয়। প্রথম অ্যাডভেঞ্চার ক্যাম্প ২০২২-এর শুভ উদ্বোধন ঘোষণা করেন মোঃ রুহুল আমিন, অতিরিক্ত পুলিশ সুপার, ভারপ্রাপ্ত অধিনায়ক, ৬ এপিবিএন ও ক্যাম্প চীফ, অ্যাডভেঞ্চার ক্যাম্প-২০২২।


বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন তাসলিম হুসাইন, অধ্যক্ষ, মহালছড়ি এপিবিএন আইডিয়াল স্কুল এন্ড কলেজ, সহকারী পুলিশ সুপার, ৬ এপিবিএন ও ডেপুটি ক্যাম্প চীফ, প্রথম অ্যাডভেঞ্চার ক্যাম্প-২০২২, কামরুল হাসান, সহকারী পুলিশ সুপার, ৬ এপিবিএন, মোঃ মারুফ-উজ-জামান, উপাধ্যক্ষ, মহালছড়ি এপিবিএন আইডিয়াল স্কুল এন্ড কলেজ ও সভাপতি, প্রথম অ্যাডভেঞ্চার ক্যাম্প-২০২২, মোঃ রিয়াজুল ইসলাম(সম্পাদক), এপিবিএন স্কাউট গ্রুপ, উত্তরা ঢাকা, প্রথম অ্যাডভেঞ্চার ক্যাম্প-২০২২ এর  প্রোগ্রামার মির মাহাবুবুর রহমান স্নিগ্ধ, মির মাহফুজুর রহমান মু্গ্ধ ও মোঃ শরীফুল ইসলাম এবং অনুরুপ কুমার (এআরএসবি)। এই অ্যাডভেঞ্চার ক্যাম্পটি ৮ মে  থেকে আজ ১০ মে পর্যন্ত চলবে।

 

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions