বৃহস্পতিবার | ২৫ এপ্রিল, ২০২৪

বান্দরবানে ইউপি সদস্যকে অপহরণ

প্রকাশঃ ০৭ মে, ২০২২ ০৬:১৪:৫৬ | আপডেটঃ ২৫ এপ্রিল, ২০২৪ ০৭:০২:৫৫  |  ৭৬৪
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের কুহালং ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য চাইউগ্যা মারমাকে অপহরণ করেছে সন্ত্রাসীরা।
বান্দরবান-রাঙামটি সড়কের রাঙামাটির রাজস্থলীর নাইঙ্গাপাড়া রাস্তারমুখ থেকে তাকে অপহরণ করা হয়েছে। ০৭মে (শনিবার ) দুপুরের দিকে এই অপহরণের ঘটনা ঘটে।

জানা যায়,বান্দরবান সদর উপজেলার কুহালং ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য চাইউগ্যা মারমা (৪০) পিতা: আবু মং মারমা রাঙামাটির রাজস্থলী থেকে দুপুরে বাঙালহালিয়া হয়ে বান্দরবান আসছিলেন। হঠাৎ প্রধান সড়কের নাইঙ্গাপাড়া রাস্তারমুখ এলাকায় কয়েকজন সন্ত্রাসী তার গাড়িতে গতিরোধ করে অস্ত্রের মুখে তাকে অপহরণ করে নিয়ে যায়। এসময় গাড়ীতে থাকা অন্য যাত্রীরা নিরাপদে বাড়ী ফেরত আসলেও এখনো  ইউপি সদস্য চাইউগ্যা মারমা’র কোন সংবাদ পাওয়া যায়নি।

বান্দরবানের কুহালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মংপু মারমা বলেন, আমার ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য চাইউগ্যা মারমাকে সন্ত্রাসীরা অপহরণ করে নিয়ে গেছে। এলাকাবাসী এবং পরিবারের লোকজন বিষয়টি আমাকে জানিয়েছে,তার পরিবার কান্নাকাটি করছে অপহরণের সংবাদে। বিষয়টি আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীকে জানানো হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল জানান,অপহৃত ব্যক্তি বান্দরবান জেলার কুহালং ইউনিয়নের একজন ইউপি সদস্য,তবে ঘটনাস্থল নাইঙাপাড়া রাঙামাটির রাজস্থলী উপজেলায় পড়েছে, তারপরও আইনগতভাবে বিভিন্ন জায়গায় যোগাযোগ করে তাকে উদ্ধারের জন্য পুলিশ কাজ করছে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions