শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

ঘাতক চালককে আটক করে শাস্তির দাবি পরিবারের

প্রকাশঃ ০৫ মে, ২০২২ ০১:৪০:১৫ | আপডেটঃ ১৯ এপ্রিল, ২০২৪ ০৬:৩০:৩১  |  ৬৫১
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে ইজিবাইকের ধাক্কায় এক শিশুকে হত্যার অভিযোগে ঘটনায় জড়িত আসামীকে দ্রুত আটকের জন্য দ্বারে দ্বারে ঘুরছে এক অসহায় পিতা।

মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় সন্তান হারা পিতা সজল চক্রবর্তী অভিযোগ, গত ২৮এপ্রিল সকাল সাড়ে ১০টায় বান্দরবান সদরের বালাঘাটা সড়কে নীলগিরি বেকারীর সামনে বান্দরবান পৌরসভার নিবন্ধন নম্বর ২১সম্বলিত একটি বেপরোয়া টমটম (ব্যাটারি চালিত ইজিবাইক) আমার মেয়ে নন্দিতা চক্রবর্তী (১০)কে ধাক্কা দিয়ে হত্যা করে। তিনি আরো বলেন, নন্দিতা সড়কে পড়ে গেলে পুনরায় গাড়ি পেছনে দিয়ে বুকের উপর চালিয়ে তাকে মারাত্মক জখম করে, এতে ঘটনাস্থলে নন্দিতার করুণ মৃত্যু হয়।

সন্তান হারা পিতা সজল চক্রবর্তী আরো অভিযোগ করেন,ঘটনার ঘাতক টমটম চালক বান্দরবান সদর থানার ভরাখালী এলাকার আহম্মদ কবিরের ছেলে নুরুল আলম (৩০) এর বিরুদ্ধে আমি থানায় অভিযোগ করি, কিন্তু আমার মেয়েকে হত্যার ৭দিন গত হয়ে গেলেও পুলিশ তাকে আটক করতে পারেনি, যদিও ঘাতক নুরুল আলম বালাঘাটা বাজারে প্রকাশ্যে চলাফেরা করছে।

এদিকে মামলার তদন্ত কর্মকর্তা বান্দরবান সদর থানার উপ-পুলিশ পরিদর্শক গোবিন্দ শর্মা জানান, নুরুল আলমকে আটকের জন্য কয়েকবার অভিযান করেছি সে পলাতক রয়েছে তবে দ্রুত তাকে আটকের জন্য পুলিশ কাজ করছে।

প্রসঙ্গত : বান্দরবান সদরে দিনদিন বেপরোয়াভাবে চলাচল করছে ব্যাটারি চালিত ইজিবাইক, আর এতে প্রতিদিন ঘটছে অসংখ্য দুর্ঘটনা যার ফলে আহত ও নিহতের সংখ্যা ক্রমান্বয়ে বাড়ছে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions