শনিবার | ০১ অক্টোবর, ২০২২

১২ মে সাজেক সফর করবেন রাষ্ট্রপতি, কর্টেজ বন্ধ থাকবে না, নিরাপত্তা থাকবে কড়াকড়ি

প্রকাশঃ ২৯ এপ্রিল, ২০২২ ০৭:৫৬:২২ | আপডেটঃ ৩০ সেপ্টেম্বর, ২০২২ ১২:৩৪:৩৮  |  ৬৭২
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি।  রাঙামাটি জেলার বাঘাইছড়ি উপজেলার দেশের অন্যতম পর্যটন স্পট সাজেক সফর করবেন মহামান্য রাষ্ট্রপতি আবদুল হামিদ। ১২ মে থেকে ১৪ মে পর্যন্ত তিনি অনেকটা অবকাশ যাপন করবেন।

রাষ্ট্রপতির সফর ও নিরাপত্তা বিষয়ে গতকাল  বৃহস্পতিবার (২৮ এপ্রিল) দুপুর ১২টার দিকে রাঙামাটি জেলা প্রশাসকসহ বাঘাইহাট সেনা জোন কমান্ডারের সমন্বয়ে জরুরী সভা অনুষ্ঠিত হয়। এতে সাজেক কর্টেজ ও হোটেল মোটেলের মালিকরা উপস্থিত ছিলেন।

জরুরী সভার পর সাজেক রিসোর্ট মালিক সমিতির ফেসবুক পেজে জানানো হয়, মহামান্য রাষ্ট্রপতি আবদুল হামিদের সাজেক সফর উপলক্ষে আগামী ১০ থেকে ১৪ মে পর্যন্ত সাজেকের সকল রিসোর্ট বন্ধ থাকবে। সফরের গুরুত্ব এবং ভাবগাম্ভীর্য বজায় রাখতে সংশ্লিষ্ট সকলকে সহযোগিতার অনুরোধ করা হলো।

সাজেক রিসোর্ট মালিক সমিতির সাধারণ সম্পাদক জেরি লুসাই বলেন, রাষ্ট্রপতির সাজেকে আসার কারণে উনার নিরাপত্তা নিয়ে যাতে কোনো সমস্যা দেখা না দেয় সে জন্য জেলা প্রশাসনের অনুরোধের প্রেক্ষিতে আমরা ৫দিন সব রিসোর্ট কটেজ পর্যটকদের জন্য বন্ধ রাখছি।

তবে জেলা প্রশাসক মো: মিজানুর রহমান জানিয়েছেন. মহামান্য রাষ্ট্রপতির সাজেক সফরকে ঘিরে কোন রিসোর্ট, হোটেল মোটেল বন্ধ থাকবে না, বিষয়টি না বোঝে ভুল ছড়ানো হচ্ছে। মহামান্য রাষ্ট্রপতি সাজেক সফরকালে তার সফরসঙ্গীর জন্য কিছু রিসোর্ট রাখার জন্য সমিতিকে বলা হয়েছে, বাকি রিসোর্টগুলো খোলা থাকবে। তবে রাষ্ট্রপতির সফরের কারণে নিরাপত্তা ব্যবস্থা কড়াকড়ি থাকবে।

জাতীয় |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions