শনিবার | ০১ অক্টোবর, ২০২২
চট্টগ্রামের সাধুরপাড়ায়

শ্রীমন্দির নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন পূজনীয় শ্রী বিনায়ক চক্রবর্ত্তী

প্রকাশঃ ০৮ মার্চ, ২০২২ ০২:৫৮:২২ | আপডেটঃ ৩০ সেপ্টেম্বর, ২০২২ ১২:৫৯:৪৫  |  ৪১৫
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পূণ্য তীর্থ দেওঘর ধাম হতে আগত পরম প্রেমময় শ্রীঠাকুর অনুকূল চন্দ্রের পৌত্র পূজনীয় শ্রী বিনায়ক চক্রবর্ত্তী ৭নং সতীশ বাবু লেইন,পাথরঘাটা চট্টগ্রামে অবস্থিত প্রিয় পরম শ্রীশ্রী ঠাকুর অনুকূলচন্দ্র সৎসঙ্গ ফাউন্ডেশন চট্টগ্রাম মহানগর কেন্দ্র পরিদর্শন করেন এবং চান্দগাঁও সাধুরপাড়ায় শ্রীমন্দির নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন।

সাধুরপাড়া সৎসঙ্গ কর্তৃক আয়োজিত সন্ধ্যাকালীন অধিবেশনে প্রার্থনা শেষে তিনি সাধুর পাড়াবাসীর উদ্দেশ্যে  আশিস বাণী প্রদান করেন। এছাড়া পূজনীয় দাদার সফরসঙ্গী হিসেবে ছিলেন প্রিয়পরম শ্রী শ্রী ঠাকুর অনুকূলচ›ন্দ্র সৎসঙ্গ ফাউন্ডেশন বাংলাদেশের সভাপতি সহ প্রতি ঋত্বিক শ্রী বৃতেন মালাকার, ঋত্বিক সচিব শ্রী কৃষ্ণ চন্দ্র চক্রবর্ত্তী, সহ প্রতি ঋত্বিক শ্রী ডাঃ হরিনারায়ণ বিশ্বাস, সহ প্রতি ঋত্বিক শ্রী অশোক মিত্র এবং সহ প্রতি ঋত্বিক শ্রী ভবতোষ নাথ।

 প্রিয়পরম শ্রীশ্রী ঠাকুর অনুকূলচন্দ্র সৎসঙ্গ ফাউন্ডেশন, সাধুরপাড়া,চান্দগাঁও এর সভাপতি শ্রী সুমন কান্তি নাথ বলেন “ দীর্ঘ দুই বছরেরও অধিক সময় পর পূজনীয় দাদা ভারতের দেওঘর ধাম  হতে সাধুর পাড়ায় চরণধূলি দিয়েছেন এবং শ্রীমন্দির নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন করেছেন যাতে পরম প্রেমময় শ্রীশ্রী ঠাকুর অনুকূল চন্দ্রের অবিকৃত আদর্শ পরিপালন করে ব্যক্তি, দম্পতি,গৃহ, সমাজ,রাষ্ট্রের মঙ্গলে নিজেদের নিয়োজিত রাখতে পারি তিনি এই মহতী আয়োজন সফল করার জন্য সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান ”।

সারা দেশ |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions