শনিবার | ০১ অক্টোবর, ২০২২

যমুনা টেলিভিশনের সিইও হলেন ফাহিম আহমেদ

প্রকাশঃ ০৫ মার্চ, ২০২২ ০২:২৭:৪২ | আপডেটঃ ০১ অক্টোবর, ২০২২ ০২:১১:৪৮  |  ৬৪৭
সিএইচটি টুডে ডট কম ডেস্ক। পাহাড়ের কৃতি সন্তান ও বিভিন্ন গণমাধ্যমে কাজ করা যমুনা টেলিভিশনের প্রধান বার্তা সম্পাদক ফাহিম আহমেদ যমুনা টেলিভিশনের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) পদে পদোন্নতি পেয়েছেন। দীর্ঘদিন ধরে তিনি দেশের জনপ্রিয় বেসরকারি টেলিভিশন টিম যমুনার প্রধান কান্ডারি হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। এর আগে তিনি সাফল্যের সাথে দৈনিক যায় যায় দিন, দৈনিক যুগান্তর, এনটিভি, চ্যানেল ২৪ সহ দেশের একাধিক স্বনামধন্য গণমাধ্যমে প্রতিষ্ঠানে কাজ করেছেন। ফাহিম আহমেদ ঢাকা বিশ্ববিদ্যায়ের বাংলা বিভাগ থেকে উচ্চশিক্ষা সম্পন্ন করেন। তার গ্রামের বাড়ী খাগড়াছড়ি জেলার  মাটিরাঙা উপজেলায়।

শনিবার (৫ মার্চ) বিকেলে যমুনা টেলিভিশনের ইউটিউব চ্যানেলের ১ কোটি সাবস্ক্রাইবারের মাইলফলক উদযাপন উপলক্ষে প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে যমুনা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শামীম ইসলাম প্রধান বার্তা সম্পাদক (সিএনই) ফাহিম আহমেদের পদোন্নতির ঘোষণা দেন। এ সময় যমুনা গ্রুপের পরিচালক আবদুল ওয়াদুদ, দৈনিক যুগান্তরের উপ-সম্পাদক বিএম জাহাঙ্গীর উপস্থিত ছিলেন।

এসময় শামীম ইসলাম বলেন, ১ কোটি সাবস্ক্রাইবার এক বিরাট সাফল্য, বড় অর্জন। এর পেছনে যমুনা টেলিভিশনের সবার শ্রম ও মেধা কাজ করেছে। সাদাকে সাদা, কালোকে কালো বলার যে ব্রত যমুনা টিভি নিয়েছে, তা সবসময় অব্যাহত থাকবে। সংবাদ প্রকাশের ক্ষেত্রে বস্তুনিষ্ঠতা ও দায়িত্বীলতা বজায় রাখার অঙ্গীকার পুনর্ব্যক্ত করেন তিনি।

নতুন দায়িত্বের জন্য কর্তৃপক্ষের  প্রতি ধন্যবাদ জ্ঞাপন করে টিম যমুনার কান্ডারি ফাহিম আহমেদ বলেন, বস্তুনিষ্ঠ সংবাদ আর অদম্য চেষ্টাই যমুনা টেলিভিশনের সকল অর্জনের মূলে। কোটি মানুষের এ ভালোবাসা আমাদের সার্থকতার প্রতিচ্ছবি ও পথচলার অনুপ্রেরণা হয়ে থাকবে। সামনের দিনে টিম যমুনা নতুন উদ্যমে এগিয়ে যাবে এটি আমাদের অঙ্গীকার।

উল্লেখ্য, বৃহস্পতিবার দিবাগত রাত ১২টা ৩১ মিনিটে ১ কোটি সাবস্ক্রাইবারের মাইলফলক স্পর্শ করে যমুনা টেলিভিশনের মূল ইউটিউব চ্যানেল। এই অগ্রযাত্রায় চ্যানেলটি প্রায় সাড়ে ৭শ’ কোটিবার ভিউ হয়েছে যা বাংলাদেশের ইতিহাসে বিরল। দ্রুততা ও সময়ের বিচারে এই অর্জন একটি রেকর্ড। এই আনন্দ উদযাপনের মাঝেই যমুনা কর্তৃপক্ষ দিলেন আরেকটি খুশির খবর- ফাহিম আহমেদকে প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তার দায়িত্ব দেয়ার ঘোষণা।

২০১৪ সনে যমুনা টেলিভিশনের আনুষ্ঠানিক যাত্রা শুরু হলেও ২০১৭ সন থেকে ইউটিউব চ্যানেল যাত্রা শুরু করে।

কৃতজ্ঞতা: যমুনা টেলিভিশন ওয়েব সাইট

মিডিয়া |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions