চুরি করতে গিয়ে আটক ওয়ারেন্টভুক্ত আসামী

প্রকাশঃ ১১ জানুয়ারী, ২০২২ ০৯:৫৪:৫৫ | আপডেটঃ ২১ মে, ২০২২ ০১:২৬:১১
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান সদরের ৯নং ওয়ার্ড এর লাল মোহন বাগান এলাকায় চুরি করতে গিয়ে বান্দরবান সদর থানার ওয়ারেন্টভুক্ত এক আসামীকে হাতেনাতে ধরেছে স্থানীয় জনতা।

সুত্রে জানা যায়, বান্দরবানের লাল মোহন বাগান এলাকায় একটি ঘরে তার পরিবার নিয়ে বসবাস করে মো.রবিউল আলম (২৪) নামে এক দিনমজুর। প্রতিদিনেরমত রাতে খেয়ে বাসায় ঘুমিয়ে পড়লে ১১ জানুয়ারী (মঙ্গলবার) ভোর ৪টার দিকে একটি শব্দে ঘুম ভাঙ্গে মো.রবিউল আলম এর। এসময় তিনি দেখতে পায় এক ব্যক্তি তার বাসায় প্রবেশ করে বাসার মালামাল চুরি করছে,এসময় তিনি ঘরের বাতি জ্বালালে ওই ব্যক্তি পালিয়ে যেতে চাইলে সবাই তাকে ধরে ফেলে।

পরে স্থানীয় বাসিন্দাসহ মো.রবিউল আলম পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে বান্দরবান সদর থানার ৩ মামলার পলাতক ওয়ারেন্টভুক্ত আসামী বান্দরবানের ক্যাচিংঘাটার বাসিন্দা নুরুল ইসলাম@ তুফান (৩১) পিতা: মৃত সাহাবউদ্দিনকে গ্রেফতার করে সদর থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করলে তার নামে ৩টি মামলার ওয়ারেন্ট এর সত্ব্যতা খুঁজে পায়।

দিনমজুর মো.রবিউল আলম জানান,আমি গরীব মানুষ,অভাবের সংসার ,মানুষের বাগানে কাজ কর্ম করে জীবিকা নির্বাহ করে থাকি। অভাবের কারণে এনজিও থেকে কিছু টাকা ঋন নিয়ে বাসায় রেখেছিলাম, চোর ডুকে তা নিয়ে গিয়েছে। একজনকে হাতেনাতে ধরতে পারলে ও অন্য ২জন তার সাথে ছিল তারা পালিয়েছে। মো.রবিউল আলম আরো জানান,ওয়ারেন্টভুক্ত আসামী নুরুল ইসলামকে ভোররাতে আমার বাসা থেকে ধরেছি চুরি করার সময়। এসময় তার কাছ থেকে আমি একটি ছুরি, একটি কান্তা,একটি প্লাস উদ্ধার করেছি।

এদিকে বান্দরবান সদর থানার উপ পরিদর্শক মিঠুন সিংহ জানান, চুরির ঘটনায় গ্রেফতারকৃত আসামী নুরুল ইসলাম তুফান এর বিরুদ্ধে ইতিপূর্বে সদর থানায় মানব পাচারসহ ৩টি মামলা রয়েছে আর সে একজন ভয়ংকর পলাতক আসামী। উপ পরিদর্শক মিঠুন সিংহ আরো জানান,আসামীর বিরুদ্ধে আবার নতুন করে একটি চুরির মামলা দায়ের করা হয়েছে এবং তাকে আদালতে প্রেরণ করার পর জেলহাজতে পাঠানো হয়েছে।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions