মহালছড়িতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

প্রকাশঃ ১০ জানুয়ারী, ২০২২ ০৯:৪৩:৪৭ | আপডেটঃ ১৭ মে, ২০২২ ০৮:১৩:৪০

সিএইচটি টুডে ডট কম, মহালছড়ি (খাগড়াছড়ি)। খাগড়াছড়ি জেলার মহালছড়িতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত  হয়েছে।


১০ জানুয়ারি সকাল ৯ টায় দিবসটি উপলক্ষে মহালছড়ি উপজেলা আওয়ামী লীগ, সকল সহযোগী ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে মহালছড়ি উপজেলা আওয়ামী লীগ এর দলীয় কার্যালয় থেকে এক র‍্যালী শুরু হয়ে উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ মোড় ও সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধা নিবেদন ও নিরবতা পালন করে পূনরায় দলীয় অফিসে ফিরে সেখানেই এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


র‍্যালি ও আলোচনা সভায় মহালছড়ি উপজেলা আওয়ামী লীগ সভাপতি রতন কুমার শীলের নেতৃত্বে আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জসীম উদ্দিন। এ সময়ে আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক দীপন ধর, ক্রীড়া সম্পাদক মোঃ দুদু মিয়া, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক রোকন মিয়া, উপজেলা আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক রেজাউল হক মাসুদ, উপজেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি মোছাঃ জাহানারা বেগম, উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি লিটন আচার্য্য, সাধারণ সম্পাদক মোঃ মনির হোসেন, উপজেলা ছাত্রলীগ সহ-সভাপতি মোঃ আব্দুর রশিদ,সহ-সভাপতি রিপন ওঝা, সহ-সভাপতি মোঃ ফরিদুল আলম সহ-সভাপতি সানি দাশ, সাধারণ সম্পাদক রনজিত দাশ এবং  সকল ইউনিটের সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions