মহালছড়িতে ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রকাশঃ ০৪ জানুয়ারী, ২০২২ ১১:৫১:২৫ | আপডেটঃ ২০ মে, ২০২২ ০১:০৯:০৯

সিএইচটি টুডে ডট কম, মহালছড়ি (খাগড়াছড়ি)। খাগড়াছড়ি জেলার মহালছড়িতে বাংলাদেশ ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। ৪ জানুয়ারি মঙ্গলবার প্রত্যুষে দিবসটি উপলক্ষে মহালছড়ি উপজেলা ছাত্রলীগ এর উদ্যোগে সকাল সাড়ে ৭ টার দিকে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন ও বিকাল সাড়ে ৪ টার দিকে দলীয় কার্যালয়ে কেক কাটা অনুষ্ঠান ও আলোচনা সভার মাধ্যমে দিবসটি উদযাপন করা হয়।


মহালছড়ি উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে বাংলাদেশ ছাত্রলীগ মহালছড়ি উপজেলা শাখার সাধারণ সম্পাদক রনজিত দাশের সঞ্চালনায় ও উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ আব্দুর রশিদের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি রতন কুমার শীল ও বিশেষ অতিথি হিসেবে উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিন উপস্থিত ছিলেন। এছাড়া আরো উপস্থিত ছিলেন মহালছড়ি উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি চিন্তাহরণ শর্মা, মোঃ হারুন ও উপজেলা আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক মোঃ রেজাউল হক মাসুদ, সেচ্ছাসেবক লীগ সভাপতি লিটন আর্চার্য্য ও সাধারণ সম্পাদক মোঃ মনির হোসেন, সাবেক ছাত্রনেতা বাবলু চৌধুরী, সাবেক আহ্বায়ক সাগর চৌধুরী, উপজেলা ছাত্রলীগ সহ-সভাপতি রিপন ওঝা, সহ-সভাপতি সানী দাশ, সহ-সভাপতি মোঃ ফরিদুল আলম, সদর ইউনিয়ন আহ্বায়ক অনিক বিশ্বাস ও বিভিন্ন মিডিয়ায় কর্মরত সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।


প্রতিষ্ঠা বার্ষিকীতে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামিলীগ সভাপতি রতন কুমার শীল, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি দীপন ধর, উপজেলা ছাত্রলীগ সহ-সভাপতি মোঃ রোকন মিয়া, সহ-সভাপতি মনিশংকর চৌধুরীমহালছড়ি সরকারি কলেজ ছাত্রলীগ সভাপতি মোঃ হামিদুল ইসলাম।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions