বান্দরবান প্রেস ক্লাবের নতুন সদস্য হলো পাঁচজন

প্রকাশঃ ০২ জানুয়ারী, ২০২২ ০৯:২২:০৯ | আপডেটঃ ২৩ মে, ২০২২ ১২:৪৪:০৬
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। দীর্ঘদিন পর বান্দরবান প্রেসক্লাবে নতুন সদস্য অন্তর্ভুক্ত করেছে। প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভায় গঠনতন্ত্র মোতাবেক জেলার ৫সাংবাদিককে প্রাথমিক সদস্যপদ দেয়া হয়েছে।

রবিবার (২ জানুয়ারি) বান্দরবান জেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মিনারুল হক স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়।

প্রেসক্লাবের নতুন সদস্যরা হলেন,মাছরাঙ্গা টেলিভিশনের জেলা প্রতিনিধি এবং বাংলানিউজ ২৪ডট কম এর ডিস্ট্রিক্ট করেসপন্ডেট কৌশিক কুমার দাশ গুপ্ত,সময় টেলিভিশনের জেলা প্রতিনিধি এন এ জাকির, দৈনিক সমকালের জেলা প্রতিনিধি উজ্জ্বল তঞ্চঙ্গ্যা, ডেইলি অবজারভারের জেলা প্রতিনিধি সৈকত দাশ, দৈনিক বণিক বার্তার জেলা প্রতিনিধি টিং শৈ প্রু মংটিং।

বান্দরবান প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মিনারুল হক জানান, প্রেসক্লাবের গঠনতন্ত্র অনুযায়ী নতুন সদস্য অর্ন্তভূক্তি কমিটির যাচাই বাছাই কমিটি জেলা শহরে কর্মরত ৩০ জন সাংবাদিকের আবেদন যাচাই বাছাই করে নিবার্হী কমিটিকে একটি তালিকা দেয়,তালিকা অনুসারে যোগ্যতাসম্পন্ন এ পাঁচজনকে প্রাথমিক সদস্যপদ দেয়া হয়। এছাড়াও তিনি বলেন,তারা প্রেসক্লাবের সুনাম রক্ষা এবং পেশাগত উৎকর্ষতায় কাজ করে যাবে বলে আমার দৃঢ় বিশ্বাস।

প্রসঙ্গত,১৯৭৭ সালে বান্দরবান প্রেসক্লাব স্থাপিত হয় আর প্রেসক্লাবের বর্তমান সদস্য সংখ্যা ১৮জন  আর আজীবন সদস্য রয়েছে ৩জন।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions