বান্দরবানে শেষ হলো টেবিল টেনিস টুর্নামেন্ট

প্রকাশঃ ৩১ ডিসেম্বর, ২০২১ ১০:৫৯:৩০ | আপডেটঃ ১৮ মে, ২০২২ ০২:৪০:১৯
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মহান বিজয় দিবস উপলক্ষে বান্দরবানে লিটল স্টার ক্লাবের আয়োজনে টেবিল টেনিস টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

৩১ডিসেম্বর (শুক্রবার) সন্ধ্যায় বান্দরবানের পুরাতন রাজবাড়ীর মাঠে এই টেবিল টেনিস টুর্নামেন্ট এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ কারাতে ফেডারশনের সাধারন সম্পাদক ক্যশৈহ্লা। এসময় বান্দরবান জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি দীপ্তি কুমার বড়–য়া, পার্বত্য জেলা পরিষদের সদস্য তিং তিং ম্যা, সমাজ ও মানবাধিকার কর্মী অং চ মং মারমা, লিটল স্টার ক্লাবের সভাপতি থুই সিং প্রু লুবু,সাধারণ সম্পাদক ক্য উইন থোয়াই,টুর্ণামেন্ট পরিচালনা কমিটির চেয়ারম্যান চাইথোয়াইহ্লা চাকসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

 এসময় সমাপনী অনুষ্ঠানে লিটল স্টার ক্লাবের সভাপতি থুই সিং প্রু লুবু জানান,স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মহান বিজয় দিবস উপলক্ষে বান্দরবানে লিটল স্টার ক্লাবের আয়োজনে টেবিল টেনিস টুর্নামেন্ট শেষ হয়েছে এবং এবারের টুর্নামেন্টে একক ,দ্বৈত, বিশেষ দ্বৈত বিভাগে ২০জন ক্রীড়াবিদ অংশ নিয়েছে। তিনি আরো বলেন, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মহান বিজয় দিবস উপলক্ষে এবং বান্দরবানের যুব সমাজকে মাদকমুক্ত রাখতে এই ধরণের প্রতিযোগিতা আগামীতেও অব্যাহত থাকবে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ কারাতে ফেডারশনের চেয়ারম্যান ক্যশৈহ্লা বলেন, ক্রীড়া শক্তিই ,ক্রীড়াই বল এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে আমাদের এগিয়ে যেতে হবে। শুধু ভালো খেলোয়াড় হলে চলবে না ,নিজেকে একজন দক্ষ ক্রীড়া সংগঠক হিসেবে তৈরি করে ক্রীড়ার মানউন্নয়নে কাজ করতে হবে সবাইকে। এসময় প্রধান অতিথি আরো বলেন,বান্দরবানের ক্রীড়ার জন্য পার্বত্য জেলা পরিষদ বিভিন্ন টুর্নামেন্টের আয়োজন করছে এবং তা সফল বাস্তবায়নের মাধ্যমে খেলোড়ায়দের দক্ষতা বৃদ্ধি করছে । এসময় প্রধান অতিথি বান্দরবানের খেলোয়াড়দের দক্ষতা বৃদ্ধিতে আগামীতে আরো বেশি বেশি প্রশিক্ষণ ও টুর্নামেন্ট পরিচালনা করার আশাবাদ ব্যক্ত করেন।

শেষে টেবিল টেনিস টুর্নামেন্ট একক পর্যায়ে বিজয়ী বামংসি, দ্বৈত পর্যায়ে বিজয়ী  মিতুন কুমার বড়ুয়া ও শামসুল আলম এবং বিশেষ দ্বৈত পর্যায়ে বিজয়ী মিতুন কুমার বড়ুয়া ও বামংসিসহ প্রতিযোগিতায় অংশ নেয়া বিজয়ীদের পুরস্কার প্রদান করেন অতিথিরা।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions