বান্দরবানে জেলা প্রশাসন পরিচালিত সকল পর্যটন কেন্দ্রে কাল প্রবেশ ফ্রি

প্রকাশঃ ১৫ ডিসেম্বর, ২০২১ ০৮:২৯:৪৫ | আপডেটঃ ২১ মে, ২০২২ ০৬:১৭:২৩
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। ১৬ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে বান্দরবান জেলা প্রশাসন পরিচালিত সব পর্যটন কেন্দ্রে কোনোরকম প্রবশ ফি ছাড়াই প্রবেশ করতে পারবে দর্শনার্থীরা। বিজয়ের সুবর্ণজয়ন্তী ও ১৬ ডিসেম্বর উপলক্ষে বান্দরবান জেলা প্রশাসন পর্যটকদের জন্য এ ছাড় ঘোষণা করেছে।

মাত্র একদিনের জন্য বান্দরবান জেলা প্রশাসন পরিচালিত মেঘলা,নীলাচল,প্রান্তিক লেক, চিম্বুক, নীল দিগন্তসহ জেলার সাতটি উপজেলায় জেলা প্রশাসন পরিচালিত সব পর্যটন কেন্দ্রে পর্যটকেরা এই সুবিধা ভোগ করবে।

বান্দরবান জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.কায়েসুর রহমান জানান,বিজয়ের সুবর্ণজয়ন্তী ও মহান বিজয় দিবস উপলক্ষে ১৬ ডিসেম্বর (বৃহস্পতিবার) বান্দরবানের জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসনের আওতায় পরিচালিত সকল পর্যটনকেন্দ্রে প্রবেশ ফ্রি করা হয়েছে এবং বান্দরবানের সকল পর্যটন কেন্দ্রকে নতুনভাবে সাজানো হয়েছে।

বান্দরবান জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.কায়েসুর রহমান আরো জানান, শুধুমাত্র ১৬ ডিসেম্বর ১দিনের জন্য ফ্রি থাকবে এবং ১৭তারিখ একদিন প্রতিটি টিকেটের মুল্য দ্বিগুন হবে আর প্রবেশকৃত প্রতিটি টিকেটের বিপরীতি লটারী করে বিজয়ী ২০জনকে দেয়া হবে আকর্ষণীয় পুরস্কার।

তিনি আরো জানান, ১৭ তারিখ সন্ধ্যায় বান্দরবানের নীলাচল পর্যটনকেন্দ্রে ৫০টি ফানুস উড়ানো হবে আর সেই সাথে পর্যটকদের বিনোদনের জন্য ক্ষুদ্র নৃ-গোষ্টির শিল্পিদের পরিবেশনায় মনোরম সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। বর্নিল এই আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। এসময় জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি ,পুলিশ সুপার জেরিন আখতারসহ প্রশাসনের উর্ধতন কর্মকর্তারা এই বর্ণিল আয়োজনে অংশগ্রহণ করবেন।


সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions