বান্দরবানে পর্যটক বান্ধব আবাসিক হোটেল “ডি-মোর বান্দরবান” এর উদ্বোধন

প্রকাশঃ ১০ ডিসেম্বর, ২০২১ ০৬:৪৭:৩৬ | আপডেটঃ ২০ মে, ২০২২ ০৫:২৫:৪৫
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে পর্যটন শিল্পের বিকাশে আধুনিক সুযোগ সুবিধা সম্মৃদ্ধ “ ডি মোর বান্দরবান ” আবাসিক নামে একটি হোটেলের উদ্ধোধন হয়েছে।

১০ ডিসেম্বর (শুক্রবার) বিকালে বান্দরবান শহরের প্রাণকেন্দ্র হাফেজঘোনা এলাকায় নবনির্মিত হোটেলটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এসময় অন্যান্যদের মধ্যে সুইট ড্রিম ম্যানেজমেন্ট লিমিটেডের চেয়ারম্যান জি.কে লালা, অতিরিক্ত পুলিশ সুপার আবদুল কুদ্দুছ ফরাজী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর, সাবেক পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান থানজামা লুসাই, সুইট ড্রিম ম্যানেজমেন্টে লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল করিম, উইম্যান্স চেম্বার অব কমান্স এর সভানেত্রী লালছানি লুসাই, বান্দরবান আবাসিক হোটেল মালিক সমিতির সভাপতি অমল কান্তি দাশ, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, “ডি মোর বান্দরবান ” এ অঞ্চলের পর্যটন শিল্পে নতুন মাত্রা যোগ করবে। পর্যটন শিল্পের বিকাশ এবং মানোন্নয়নে আমরা বদ্ধ পরিকর। এই অঞ্চলে সব শ্রেণী পেশার মানুষদের পর্যটন বান্ধব করে গড়ে তোলতে হবে,পর্যটকদের আকৃষ্ট করতে সমস্ত আয়োজনই রয়েছে, কিন্তু পরিপূর্ণ সেবা নিশ্চিত করতে সবাইকে আরো সচেতন হতে হবে। এসময় পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি আরো বলেন,একটি পর্যটকবান্ধব শহর হিসেবে বান্দরবানের রুপ আরো ছড়িয়ে দিতে আগামীতে নানা পরিকল্পনা নেয়া হবে এবং বান্দরবানের সুনাম বিশ্বে ছড়িয়ে বান্দরবানের পর্যটনকেন্দ্রগুলোকে সকলের সামনে পরিচিতি করে তোলা হবে।

এসময় সভাপতির বক্তব্য রাখতে গিয়ে সুইট ড্রিম ম্যানেজমেন্ট লিমিটেডের চেয়ারম্যান জি.কে লালা বলেন,বান্দরবানের পর্যটন খাতকে আরো গতিশীল করতে আমাদের এই পথচলা। আমরা দেশি বিদেশি পর্যটকদের বান্দরবানে ভ্রমনের পাশাপাশি আনন্দদায়ক,আরামদায়ক ও আধুনিকমানের সেবার প্রত্যয় নিয়ে ডি মোর বান্দরবান এর শুভ সুচনা করছি আর আমরা মনেকরি এই যাত্রার সংঙ্গী হবে সকলে।


সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions