জসিম উদ্দিন খোকনের মৃত্যুতে সাবেক এমপি ওয়াদুদ ভূইয়ার শোক প্রকাশ

প্রকাশঃ ২৩ জুলাই, ২০২১ ০৩:৫১:৪৩ | আপডেটঃ ১৯ অক্টোবর, ২০২১ ০৪:৪৬:৫০
সিএইচটি টুডে ডট কম ডেস্ক। রাঙামাটি জেলা বিএনপির সহ-সভাপতি জসিম উদ্দিন খোকন এর মৃত্যুতে গভীর শোক জানিয়ে পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সাবেক চেয়ারম্যান ও খাড়াছড়ি আসনের সাবেক সংসদ সদদ্য  ওয়াদুদ ভূইয়া। একই সাথে তিনি কেন্দ্রীয় বিএনপির কর্মসংস্থান বিষয়ক সহ সম্পাদক ও খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি।

শুক্রবার ওয়াদুদ ভূইয়ার সহকারী একান্ত সচিব (এপিএস) এ এইচ এম ফারুক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ শোক জানান।

উল্লেখ্য, বৃহস্পতিবার (২২ জুলাই ২০২১) বিকাল সাড়ে ৫টায় চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জসিম উদ্দিন খোকন শেষ নিশ্বাস ত্যাগ করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭০ বছর। তিনি স্ত্রী- এক ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও দলীয় নেতাকর্মী রেখে গেছেন। তাঁর ছেলে কাউখালী উপজেলা ছাত্রদলের আহ্বায়ক তারেক হাসান ।

মরহুম জসিম উদ্দিন খোকন বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) রাঙামাটি জেলা শাখার সহ-সভাপতি, কাউখালী উপজেলা বিএনপির বিপ্লবী সভাপতি ও ঘাগড়া  ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ছিলেন।  

শোকবার্তায় সাবেক এমপি ওয়াদুদ ভূইয়া বলেন, জসিম উদ্দিন খোকন দলের পরিশ্রমী নেতা ছিলেন।

আমি পার্বত্য চট্টগ্রামে জাতীয়তাবাদের রাজনীতি এবং উন্নয়ন বোর্ডের চেয়ারম্যানের দায়িত্ব পালনকালে তাঁর সাথে অনেক কাজ করার সুযোগ হয়েছে। কাউখালীর উন্নয়নে তাঁর অনেক অবদান আছে। সে সব স্মৃতি আজ বেশ পোড়াচ্ছে আমায়। তাঁর মৃত্যুতে পরিবার ও দলের অপূরনীয় ক্ষতি হলো।

উল্লেখ্য, জসিম উদ্দিন খোকন ১৯৯৪ সাল থেকে টানা প্রায় ২৭ বছর উপজেলা বিএনপি’র সভাপতি দায়িত্ব পালন করে আসছিলেন। ২০০৫ সালের নির্বাচনে ঘাগড়া ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions