লংগদুতে উদ্ধার হওয়ায় অজ্ঞাত লাশের পরিচয় মিলেছে , জিজ্ঞাসাবাদের জন্য আটক ২

প্রকাশঃ ০৫ মার্চ, ২০২১ ১০:০৪:০১ | আপডেটঃ ১৫ মে, ২০২১ ০৯:৩১:১৭
সিএইচটি টুডে ডট কম,লংগদু (রাঙামাটি)। বৃহস্পতিবার (৪ মার্চ) লংগদুতে কাপ্তাই লেক থেকে উদ্ধার হওয়া অজ্ঞাত লাশের পরিচয় মিলেছে। নিহত যুবকের নাম প্রসনজিৎ সূত্রধর (৩০)। তিনি টাঙ্গাইল জেলা সদরের ১৫নং ওয়ার্ডের বিশ্বাস বেতকা এলাকার বাসিন্দা মঙ্গল সূত্রধরের ছেলে।

পুলিশ জানায়, নিহত যুবকের প্যান্টের পকেটে পাওয়া মোবাইল ফোনের সীমের সূত্রধরে লংগদু সরকারি মডেল কলেজের এক প্রভাষকের সাথে যোগাযোগ ছিল বলে জানা যায়। পরে ওই নারী প্রভাষককে জিজ্ঞাসাবাদে নিহত যুবকের প্রকৃত পরিচয় পাওয়া যায়।

পুলিশ আরো জানায়, নিহত যুবকের সাথে প্রভাষক নারীর প্রেমের সম্পর্ক ছিল। সেই সুবাদে নিহত প্রসনজিৎ সোমবার (১ মার্চ) সকালে লংগদুতে আসেন এবং প্রভাষকের সাথে দেখা করেন। এরপর প্রসনজিৎকে মাইনীবাজারে পৌঁছে দিতে কলেজের এক কর্মচারীর সাহায্য নেন প্রভাষক। তিনজন মিলে সকাল সাড়ে দশটার দিকে কলেজ এলাকা থেকে পায়ে হেঁটে মাইনী বাজরের উদেশ্যে যাত্রা করেন। যাবার পথে আর্মি জোনের টাইগার টিলা নামক স্থান থেকে বিদায় নেন প্রভাষক। এ সময় দুজনের মধ্যে বাগ বিতন্ডা হয় বলে জানায় পুলিশ। প্রভাষক ফিরে আসলেও থেকে যায় প্রসনজিৎ ও কলেজের কর্মচারী। ১৫-২০ মিনিট পর কলেজ কর্মচারী যুবক ফিরে আসেন কলেজে। এরপর প্রসনজিৎ মাইনীবাজারে পৌঁছেছে কিনা তা জানতে তার মোবাইলে কল দিলে বন্ধ পাওয়া যায়। এ ঘটনার তিনদিন পর প্রসনজিতের মৃতদেহ পাওয়া যায় টাইগার টিলার পাশে কাপ্তাই লেকে।

এ বিষয়ে লংগদু থানার ওসি আরিফুল আমিন বলেন, নিহত প্রসনজিতের পরিচয় মিলেছে এবং ঘটনার সাথে জড়িত প্রভাষক ও কলেজের কর্মচারীকে আটক করা হয়েছে। নিহত প্রসনজিতের স্বজনরা লাশ শনাক্ত করেছেন এবং হত্যার দায়ে মামলা করা হয়েছে বলে জানা যায়।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions