জামায়াত যেকোনো পরিস্থিতিতে দেশ পরিচালনা করতে প্রস্তুত ;অধ্যাপক আহছান উল্লাহ

প্রকাশঃ ১২ অক্টোবর, ২০২৪ ০৩:২১:১৯ | আপডেটঃ ১৯ অক্টোবর, ২০২৪ ০১:৩৫:১২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। যেকোনো পরিস্থিতিতে দেশ পরিচালনা করতে প্রস্তুত জামায়াত ইসলামী। জামায়াতের দু-জন নেতা দেশের তিন টি মন্ত্রনালয়ের দায়িত্ব পালন করেছে। তাদের বছরে কোনো দূর্নীতির নজির নেই।  তাদের মাধ্যমে বুঝা যায় জামায়াত ইসলামীর নেতৃবৃন্দরা সততার সাথে  দেশ পরিচালনা করতে পারে।  জামায়াত সব সময় দূর্নীতির ঊর্ধ্বে গিয়ে দেশ জাতির কল্যাণে  কাজ করে বলে মন্তব্য বাংলাদেশ জামায়াত ইসলামী কেন্দ্রীয় কর্ম পরিষদ সদস্য চট্রগ্রাম জোনের টিম  সদস্য অধ্যাপক আহসান উল্লাহ। 

 

শনিবার সকালে রাঙামাটি ইসলামিক সেন্টারে দীর্ঘ  ১৫ বছর পর প্রকাশ্যে অনুষ্ঠিত বাংলাদেশ জামায়াত ইসলামীর রাঙামাটি জেলা শাখার সদস্য  রুকন সম্মেলন  প্রধান অতিথির বক্তব্যে তিনি -কথা বলেন।

 

প্রধান অতিথি বলেন ,গত আগস্ট যে স্বাধীনতা অর্জনে ছাত্রদের পাশাপাশি অনেকের মধ্যে সেখানে আলেম ওলাদেরও অবদান রয়েছে। এতে অনেকেই শহিদ হয়েছে। এই শহীদের রক্তের বিনিময়ে যে স্বাধীনতা অর্জিত হয়েছে তাকে অর্থবহ করার জন্য বাংলাদেশ জামায়াতে ইসলামী বৈষম্য মুক্ত একটি ইনসাফ ভিত্তিক সমাজ গঠনে বদ্ধপরিকর। এই স্বাধীনতা কে ধরে রাখতে  কোনো গুজবে কান দেয়া যাবে না এবং ফেসবুকের তথ্য যাচাই বাছাই না করে প্রচার করা থেকে বিরত থাকার আহ্বান জানান

 

এসময় বাংলাদেশ জামায়াতে ইসলামী রাঙামাটি জেলা শাখার রুকন সম্মেলনের  জেলা আমীর অধ্যাপক আবদুল আলীম এর সভাপতিত্তে জেলা সেক্রেটারী মাওলানা জাহাঙ্গীর আলম এর সঞ্চালনায় সম্মেলনে  উপস্থিত ছিলেন জেলা নায়েবে আমীর মাওলানা নুরুল আলম ছিদ্দিকী  জেলা সহকারী সেক্রেটারী মুনছুরুল হক, জেলা কর্ম-পরিষদ সদস্য হাশেমুল হক খন্দকার, জেলা অফিস সেক্রেটারী আবু জাওয়াদ, জেলা বায়তুল মাল সেক্রেটারী আবু তানবির , জেলা শ্রমিক কল্যান সভাপতি আবুল বারাকাত, জেলা প্রচার সেক্রেটারী অ্যাড. মোঃ হারুন অর রশীদ সহ রুকন সম্মেলনে রাঙামাটি জেলার সকল থানা আমীর সকল রোকন পুরুষ মহিলা গন উপস্থিত ছিলেন। 

 

 

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions