নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম সহনীয় পর্যায়ে রাখতে বিশেষ টাস্কফোর্স এর অভিযান

প্রকাশঃ ১১ অক্টোবর, ২০২৪ ০৮:১৩:১৬ | আপডেটঃ ১৯ অক্টোবর, ২০২৪ ০২:২৭:২৬
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। নিত্যপ্রয়োজনীয় দ্রব্যসামগ্রীর বাজার পরিস্থিতি স্বাভাবিক রাখা, সরবরবাহ চেইন তদারকি ও ভোক্তা পর্যায়ে সঠিক দ্রব্যমুল্য নির্ধারণ রাখার লক্ষ্যে বান্দরবান বাজারে বিশেষ টাস্কফোর্স এর এক অভিযান পরিচালনা করা হয়েছে।

১০অক্টোবর (বৃহস্পতিবার) বিকেলে বান্দরবান সদরের ফল বাজার,মাছ বাজার,কাঁচাবাজার,মুরগি বাজার, চাউল,আলু ও পিঁয়াজের আড়তে এই  বিশেষ টাস্কফোর্স এর অভিযান পরিচালনা করা হয়।

এসময় অভিযান পরিচালনায় নেতৃত্ব দেন জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) উম্মে কুলসুম।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার মো.ছালাউদ্দিন, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.নবাব আলী , সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজিয়া নূর লিয়া, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. আসাদুজ্জামান, খাদ্য পরিদর্শক অনুপম চাকমা, ক্যাব এর সহ-সম্পাদক সাজিদ হাসান চৌধুরীসহ বিভিন্ন কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এসময় জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) উম্মে কুলসুম বাজারের বিভিন্ন ব্যবসায়ী প্রতিষ্ঠান পরিদর্শন করেন এবং সরকার নির্ধারিত মুল্যে সকল নিত্যপ্রয়োজনীয় বিক্রির জন্য ব্যবসায়ীদের নির্দেশনা দেন। এসময় তিনি আরো বলেন,সরকার জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছে এবং দ্রব্যমুল্য যাতে উর্ধগতি না হয় এবং ভোক্তারা যাতে সঠিক দামে দ্রব্যসামগ্রী ক্রয় করতে পারে সেজন্য এই বিশেষ টাস্কফোর্স নিয়মিত বাজার পরিদর্শন করবে এবং অসাধু কোন ব্যবসায়ী যদি সরকার নির্ধারিত দামের চেয়ে বেশি মুল্যে দ্রব্য সামগ্রী বিক্রি করে তবে তার বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। 


সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions