রাঙামাটি রিজিয়নের উদ্যোগে অসহায় ও দুস্থদের মাঝে মানবিক সহায়তা প্রদান

প্রকাশঃ ২৯ অগাস্ট, ২০২৪ ০৫:২৭:৪৪ | আপডেটঃ ২০ সেপ্টেম্বর, ২০২৪ ০১:৩৪:০৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি সেনা রিজিয়নের উদ্যোগে অসহায় দুস্থদের মাঝে বিশেষ মানবিক সহায়তা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ আগষ্ট) সকালে রাঙামাটি রিজিয়নের আওতাধীন অসহায় দুস্থ পাহাড়ী-বাঙালিদের মাঝে সহায়তা প্রদান করা হয়েছে।


রাঙামাটি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ শওকত ওসমান (এডব্লিউসি, এএফডব্লিউসি, পিএসসি, পিএইচডি) পক্ষে রাঙামাটি রিজিয়নের ডি কিউ মেজর মোঃ মুজাহিদুল ইসলাম অসহায় প্রদান করেন।


সময়  দুস্থ পরিবারের আত্মকর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে ২টি সেলাই মেশিন এবং দুস্থ/অসুস্থ ব্যক্তিদের চিকিৎসার জন্য মানবিক সহায়তাসহ সর্বমোট লক্ষ ২৮ হাজার টাকা আর্থিক অনুদান প্রদান করা হয়।


 বাংলাদেশ সেনাবাহিনী জাতী, বর্ণ, ধর্ম নির্বিশেষে জাতী, উপজাতী ভেদাভেদ ভুলে গিয়ে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যাচ্ছে। তিনি আরও বলেন, যে কোন প্রয়োজনে সেনাবাহিনী সার্বক্ষনিক জনগণের পাশে থাকতে বদ্ধ পরিকর।


এরই ধারাবাহিকতায় আজকের আমাদের এই ক্ষুদ্র চেষ্টা। এধরনের সেবামূলক মানবিক কার্যক্রমে রাঙামাটি রিজিয়ন তার সর্বোচ্চ প্রচেষ্টা দিয়ে শান্তি, সম্প্রীতি উন্নয়ন নিশ্চিত করণের লক্ষ্যে কাজ করতে এবং দূর্গম এই পাহাড়ী এলাকার জনসাধারণের কল্যাণার্থে সকল কার্যক্রমে সকলের পাশে থাকতে সর্বদা দৃঢ় প্রতিজ্ঞ। এধরণের সেবামূলক কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions