বান্দরবানে বেতার কর্মকর্তা ও শিল্পীদের মানববন্ধন

প্রকাশঃ ২০ অগাস্ট, ২০২৪ ০১:১৫:৩৩ | আপডেটঃ ২০ সেপ্টেম্বর, ২০২৪ ১২:৫৫:২৮
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। ক্যাডার বৈষম্য দূরীকরন, অনিয়মিত শিল্পীদের চাকরী স্থায়ী করন, পদোন্নতি বঞ্চিত সকল নিজস্ব শিল্পীদের পদোন্নতি প্রদান, বেতারের নিজস্ব শিল্পীদের সকল বৈষম্যের অবসানের দাবীসহ বিভিন্ন বৈষম্য দূর করে সুন্দরভাবে সকলের সমান অধিকার বাস্তবায়নের দাবিতে মানববন্ধন করেছে বাংলাদেশ বেতার বান্দরবান কেন্দ্রের কর্মকর্তা, কর্মচারী ও শিল্পীরা।
 
সোমবার (১৯ আগস্ট) সকালে  প্রবল বৃষ্টি উপেক্ষা করে বান্দরবান বেতার কেন্দ্রের মুল ফটকে দাড়িয়ে বিভিন্ন  বৈষম্য দূরীকরার দাবিতে বেতারের কর্মকর্তা, কর্মচারী ও শিল্পীরা এই মানববন্ধন করে ।
 
এসময় ব্যানার ও প্ল্যাকার্ড হাতে নিয়ে নিজেদের বিভিন্ন দাবি তুলে ধরেন বেতারের কর্মকর্তা, কর্মচারী ও শিল্পীরা।
 
মানববন্ধনে বক্তারা বলেন, দীর্ঘদিন ধরে বাংলাদেশ বেতারে কর্মরত কর্মকর্তারা পদোন্নতি বঞ্চিত এবং উপসচিব পদোন্নতির ক্ষেত্রে বেতার কর্মকর্তারা বৈষম্যের স্বীকার হয়ে আসছে। এছাড়াও দীর্ঘ দিন ধরে বেতারে কর্মরত অনিয়মিত শিল্পীদের চাকুরী স্থায়ীকরন করা হচ্ছে না যা তাদের প্রতি বৈষম্য করা হচ্ছে। এসময় বেতার কেন্দ্রে চুক্তিভিত্তিক অনিয়মিত শিল্পীরা তাদের চাকুরী স্ব-স্ব পদে স্থায়ীকরণের জন্য সরকারের কাছে একদফা দাবি জানান অন্যথায় আরো কঠোর কর্মসুচী দেয়া হবে বলে ঘোষনা দেন।

মানববন্ধনে বাংলাদেশ বেতার বান্দরবান কেন্দ্রের আঞ্চলিক পরিচালক এ বি এম রফিকুল ইসলাম, আঞ্চলিক প্রকৌশলী কল্যাণ কুমার সরকার, সহকারী বার্তা নিয়ন্ত্রক অনুদেব চাকমা, টেপ রেকর্ড লাইব্রেরীয়ান জহিরুল ইসলাম , বান্দরবান বেতার কেন্দ্রের চুক্তিভিত্তিক অনিয়মিত শিল্পী সংস্থার সভাপতি জেনী তংঞ্চঙ্গ্যা, সহ-সভাপতি বীনা পানি চক্রবর্তী, সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন, সহ- সাধারণ সম্পাদক উর্মি সায়মা আক্তার,সাংগঠনিক সম্পাদক মো.শাহাদাৎ হোসেনসহ বেতারের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারী ও শিল্পীরা উপস্থিত ছিলেন।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions