লংগদু প্রেসক্লাবের নেতৃত্বে আরমান-আলমগীর

প্রকাশঃ ১৪ অগাস্ট, ২০২৪ ০৮:১১:৫৮ | আপডেটঃ ২০ সেপ্টেম্বর, ২০২৪ ০৫:৪৮:৫৯

সিএইচটি টুডে ডট কম, লংগদু, রাঙামাটি।  রাঙামাটি পার্বত্য জেলার অন্যতম সুনামধন্য লংগদু প্রেসক্লাবের বিগত কমিটি মেয়াদোত্তীর্ণ হওয়ায় আগামী দুই বছরের (২০২৪-২০২৬) জন্য নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

 

সোমবার (১২ আগস্ট) সন্ধ্যায় উপজেলা সদরে সংগঠনের স্থায়ী কার্যালয়ে এই কমিটি ঘোষণা করা হয়। এতে সর্বসম্মতিক্রমে দৈনিক কালের কণ্ঠের লংগদু প্রতিনিধি আবু দারদা খান আরমান'কে সভাপতি পদে মুক্ত খবরের প্রতিনিধি মো. আলমগীর হোসেনকে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করা হয়েছে।

 

এর আগে বিকেলে সংগঠনের স্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত এক বার্ষিক সভায় উপস্থিত সদস্যদের সর্বসম্মতিক্রমে দুই বছরের জন্য ১১ সদস্যবিশিষ্ট একটি কার্যকরী কমিটি গঠিত হয় এবং নানাবিধ বিষয় নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- দৈনিক কালবেলার প্রতিনিধি এবিএস মামুনকে সহ-সভাপতি, দৈনিক বায়জিদ পত্রিকার প্রতিনিধি তারিকুল ইসলাম তারাকে যুগ্ম সাধারণ সম্পাদক, দৈনিক সাঙ্গুর প্রতিনিধি রাকিব হাসানকে সাংগঠনিক সম্পাদক, এশিয়ান টিভির প্রতিনিধি গোলামুর রহমানকে অর্থ সম্পাদক, নয়া দিগন্তের প্রতিনিধি বিপ্লব ইসলামকে দপ্তর সম্পাদক, বিজয় টিভির প্রতিনিধি আরাফাত হোসেন বেলালকে প্রচার প্রকাশনা সম্পাদক, একাত্তর টিভি দৈনিক যায়যায়দিন পত্রিকার প্রতিনিধি সাকিব আলম মামুন'কে ক্রীড়া সাংস্কৃতিক সম্পাদক পদে এবং নির্বাহী সদস্য দৈনিক নয়া দিগন্তের স্টাফ রিপোর্টার মো. আব্দুর রহিম, গিরি দর্পণের নুরুল ইসলাম ঢাকা ক্যানভাসের এরশাদ আলীকে সহযোগী সদস্য হিসেবে নির্বাচিত করা হয়েছে।

 

এর আগে প্রেসক্লাব প্রধান উপদেষ্টা মো. এখলাছ মিঞা খানের সভাপতিত্বে সাধারণ সম্পাদক আরমান খানের সঞ্চালনায় অনুষ্ঠিত  সভায় প্রয়াত সাংবাদিক লংগদু প্রেসক্লাবের সাবেক সভাপতি ওমর ফারুক মুছার মাগফেরাত কামনায় দোয়া গণমাধ্যমকর্মীদের কল্যাণে প্রেসক্লাবের সদস্যদের সমসাময়িক বিভিন্ন বিষয়ের উপর আলোকপাত করেন।

 

সদ্য নির্বাচিত লংগদু প্রেসক্লাবের সভাপতি আরমান খান বলেন, জনগণের কল্যাণে নিবেদিত সাংবাদিকতার প্রত্যয় নিয়ে এগিয়ে যাওয়া এই প্রেসক্লাবের একতা এবং ঐতিহ্যকে সমন্বিত রাখার অঙ্গীকার। পাশাপাশি সভায় প্রেসক্লাবের উন্নয়নের জন্য একাধিক সিদ্ধান্ত গৃহীত হয়েছে।

 

এদিকে উপজেলার ঐতিহ্যবাহী সংগঠন লংগদু প্রেসক্লাবের নতুন কমিটিকে অভিনন্দন শুভেচ্ছা জানিয়েছেন বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, পেশাজীবী সংগঠন জেলা-উপজেলাগুলোর পৃথক পৃথক গণমাধ্যমকর্মীদের স্থানীয় সংগঠনের নেতৃবৃন্দ। তারা নবগঠিত কমিটির সার্বিক সাফল্য কামনা করেন।

 

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions