কাউখালীতে বিশৃঙ্খলা ঠেকাতে বিএনপির ইউনিট ভিত্তিক টিম গঠন

প্রকাশঃ ০৭ অগাস্ট, ২০২৪ ১১:৪৪:১৯ | আপডেটঃ ২১ সেপ্টেম্বর, ২০২৪ ১২:২৩:২৭

মেহেদী হাসান সোহাগ,সিএইচটি টুডে ডট কম,,কাউখালী (রাঙামাটি)। রাঙামাটি কাউখালী উপজেলায় সকল ধরণের বিশৃঙ্খলা প্রতিহত এবং সকল ধর্মীয় সম্প্রদায়ের নিরাপত্তা নিশ্চিত করার, পুলিশবাহিনীকে সহযোগীতা করার জন্য জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে।

 

সময় কাউখালী উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদল, সেচ্ছাসেবক দল সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

এসময় বক্তারা বলেন, ছাত্র-জনতার গণআন্দোলনে ইতিহাসের অন্যতম নিকৃষ্টতম ফ্যাসিস্ট খুনি হাসিনার পতনের পর দেশের কিছু স্থানে বিভিন্ন ধরণের বিশৃঙ্খলার সংবাদ পাওয়া যাচ্ছে। আওয়ামী লীগের ইতিহাস তাদের ছাত্রলীগ-যুবলীগের ক্যাডারবাহিনী কর্তৃক বিভিন্ন সময়ে হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টানসহ বিভিন্ন সম্প্রদায়ের ওপর হামলা করে গণতন্ত্রকামী রাজনৈতিক দলগুলোর উপর অপবাদ চাপিয়ে দেয়ার অপচেষ্টার ইতিহাস। তাদের ইতিহাস এই সম্প্রদায়গুলোর সম্পত্তি দখলের ইতিহাস। ঐতিহাসিক গণ-অভ্যুত্থানকে বিতর্কিত করতে তাদের এই অপচেষ্টা এখনও অব্যাহত রয়েছে।

 

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি কাউখালী উপজেলা শাখা কর্তৃক আয়োজিত আলোচনা সভায় নেতৃদ্বয় বলেন দেশের সকল ছাত্র-জনতাকে পরাজিত শক্তির ষড়যন্ত্র থেকে দেশের সম্পদ এবং সকল সম্প্রদায়ের নিরাপত্তা নিশ্চিত করার আহবান জানান।

 

 বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি কাউখালী উপজেলার সভাপতি  জাহাঙ্গীর হোসেন সাধারণ সম্পাদক জনাব মোঃ আব্দুল মোতালেব মেম্বার দলের সকল পর্যায়ের নেতাকর্মীদের সাধারণ মানুষের সম্পদ এবং সকল ধর্মীয় সম্প্রদায়ের নিরাপত্তা নিশ্চিত করার জন্য ইউনিটভিত্তিক টিম গঠন করত সার্বক্ষণিক তৎপর হওয়ার নির্দেশনা প্রদান করেছেন।

 

বক্তারা আরও বলেন, দেশের এই ঐতিহাসিক মুহুর্তে ছাত্র-জনতার ঐতিহাসিক গণ-অভ্যুত্থানকে কোনভাবেই নূন্যতম বিতর্কিত করতে দেয়া যাবে না। উপজেলার সকল নাগরিকের জীবন সম্পদের সর্বোচ্চ সুরক্ষা নিশ্চিত করতে  নেতৃবৃন্দদের সার্বক্ষণিক কার্যকর সংযমের ভূমিকা পালন করতে হবে।

 

এসময় উপস্থিত ছিলেন,কাউখালী উপজেলা বিএনপি সভাপতি জাহাঙ্গীর হোসেন,সাধারন সম্পদক মোঃ আব্দুল মোতালেব,জেলা বিএনপির সহ-সম্পাদক মোঃ মনছুর, সিঃ সহ-সভাপতি সাজাইমং মারমা, সহ- সভাপতি মোঃ মহিউদ্দীন,আবুল কালাম,মোঃ বেলাল উদ্দীন প্রমূখ।

 

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions