বান্দরবানে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে আওয়ামীলীগ নেতাকর্মীদের অবস্থান কর্মসুচী

প্রকাশঃ ০৫ অগাস্ট, ২০২৪ ০৩:৩১:৫৯ | আপডেটঃ ২০ সেপ্টেম্বর, ২০২৪ ০৬:৪১:১১
সিএইচটি টুডে ডট কম,বান্দরবান। বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের ডাকা ‘অসহযোগ আন্দোলন’ এর কারণে বান্দরবানে আওয়ামীলীগের উদ্যোগে স্থানীয় বঙ্গবন্ধু মুক্তমঞ্চে আওয়ামীলীগ নেতাকর্মীরা অবস্থান কর্মসুচী পালন করেছে।

রবিবার (৪ আগস্ট) সকাল ১২থেকে বিকেল ৪.৩০পর্যন্ত আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এই অবস্থান কর্মসুচীতে অংশগ্রহণ করে।

শান্তিপূর্ণ অবস্থান কর্মসুচী শেষে বিকেল সাড়ে চারটায় বঙ্গবন্ধু মুক্তমঞ্চ থেকে একটি বিক্ষোভ মিছিল নিয়ে নেতাকর্মীরা প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা আওয়ামীলীগের কার্যালয়ের সামনে গিয়ে জড়ো হয়।

এসময় জেলা আওয়মীলীগের সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ এর নেতৃত্বে পৌর আওয়ামীলীগের সভাপতি অমল কান্তি দাশ, সাধারণ সম্পাদক সামসুল ইসলাম, ছাত্রলীগের সভাপতি পুলু মারমাসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এই বিক্ষোভ মিছিলে অংশ নেন।
এদিকে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের ডাকা ‘অসহযোগ আন্দোলন’ এর কারণে দুপুরে বান্দরবানে ছাত্রদের একটি দল প্রতিবাদ সমাবেশ করার চেষ্টা করলেও পরে তারা ছত্রভঙ্গ হয়ে চলে যায়।

এদিকে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের ডাকা ‘অসহযোগ আন্দোলন’ এর কারণে জেলাজুড়ে পুলিশ ও বিজিবির সদস্যদের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে টহল দিতে দেখা গিয়েছে এবং গুরত্বপূর্ণ স্থাপনার সামনে অতিরিক্ত আইনশৃংঙ্খলা বাহিনীর সদস্যদের উপস্থিতি দেখা গেছে।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions