সভাপতি অরুণ কান্তি দাশ , সাধারণ সম্পাদক আনন্দ দাশ

প্রকাশঃ ০৫ অগাস্ট, ২০২৪ ০৩:২৮:৫০ | আপডেটঃ ২০ সেপ্টেম্বর, ২০২৪ ০৭:২৯:৫০
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। সনাতন ধর্মালম্বীদের পরমবহ্ম,অবতারবরিষ্ট,লীলা পুরুষোত্তম, মুরলী ভগবান শ্রীকৃষ্ণের শুভ আবির্ভাব তিথি জন্মাষ্টমী উৎসব উদযাপন উপলক্ষ্যে বান্দরবানে উৎসব উদযাপন কমিটি গঠন করা হয়েছে।

বান্দরবান শ্রী শ্রী সার্বজনীন কেন্দ্রীয় দূর্গা মন্দিরে আয়োজিত এক সভার মাধ্যমে সকলের সম্মতিক্রমে জন্মাষ্টমী উৎসব উদযাপন পরিষদ ১৪৩১ বাংলা কমিটিতে সভাপতি হিসেবে অরুণ কান্তি দাশ এবং সাধারণ সম্পাদক  হিসেবে আনন্দ দাশকে মনোনীত করা হয়।

জন্মাষ্টমী উৎসব উদযাপন পরিষদের এবারের কমিটিতে সহ-সভাপতি হিসেবে রাজেশ্বর দাশ (বিপ্লব), রিটল বিশ্বাস, সুজন চৌধুরী সনজয়, সহ-সাধারণ সম্পদক হিসেবে সুজন দাশ, প্রতাপ বিশ্বাস,খোকন দে, সাংগঠনিক সম্পাদক হিসেবে কার্তিক কুমার দে, সহ-সাংগঠনিক সম্পাদক হিসেবে জনি সুশীল, লিংকন দে, অর্থ সম্পাদক হিসেবে তপন কুমার দাশ, সহ অর্থ সম্পাদক হিসেবে তপন দাশ ,অভি তালুকদার, দপ্তর সম্পাদক হিসেবে সুমন দাশ  এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক হিসেবে লিটন দাশ (লাল্টু) কে মনোনীত করা হয়েছে।

জন্মাষ্টমী উৎসব উদযাপন পরিষদের তথ্যমতে, সনাতন ধর্মালম্বী সবচেয়ে বড় এই ধর্মীয় আয়োজনে প্রতিবছরের মত এবারেও নানান আয়োজনে বান্দরবানে ৩দিনব্যাপী বর্ণাঢ্য কর্মসুচী হাতে নেয়া হয়েছে।

২৫ আগস্ট সকাল সাড়ে ৯টায় জন্মাষ্টমী উৎসব শুভ উদ্বোধন, সকাল ১০টায় শ্রীমদ্ভগবদ্গীতা রসতত্ত পরিবেশন, দুপুরে আনন্দ বাজারে মহাপ্রসাদ বিতরণ, বিকেল ৪টায় মহাশোভাযাত্রা এবং সাড়ে ৫টায় শ্রীকৃষ্ণ কথামৃত পরিবেশন (ধর্মসভা), সন্ধ্যা ৭টায় মহানামযজ্ঞের শুভ অধিবাস।

২৬ আগস্ট ব্রাহ্ম মুহুর্তে মহানামযজ্ঞের শুভারম্ভ , দুপুরে আনন্দ বাজারে মহাপ্রসাদ বিতরণ এবং রাত ৯,২০ মিনিটি জন্মাষ্টমী পূজারম্ভ।
২৭ আগস্ট ভোরে মহানামযজ্ঞের পূর্ণাহুতি,নগর পরিক্রমা ও শুভেচ্ছা বিনিময়।

জন্মাষ্টমী উৎসব উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক আনন্দ দাশ জানান, প্রতিবারের ন্যায় এবারেও বর্ণাঢ্য আয়োজনে বান্দরবানে ৩দিনব্যাপী নানা কর্মসুচীর মধ্য দিয়ে এবারের জন্মাষ্টমী উৎসব উদযাপন করা হবে, আর সেজন্য সার্বিক প্রস্তুতির কাজ চলছে।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions