মারিশ্যা ২৭ বিজিবির উদ্যোগে দুই ইউপিতে চিকিৎসা সেবা প্রদান

প্রকাশঃ ৩০ জুন, ২০২৪ ০৭:৪৪:৫৩ | আপডেটঃ ২২ সেপ্টেম্বর, ২০২৪ ০১:৩৪:১৩
সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি (রাঙামাটি)। রাঙামাটি  জেলার বাঘাইছড়ি উপজেলার দূর্গম সাজেক ইউনিয়নের ওল্ডলংকর এবং বাঘাইছড়ি ইউনিয়নের দোসর এলাকার অসুস্থ রোগীদের বিনামূল্যে চিকিৎসা সেবা ঔষধ বিতরণ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ এর মারিশ্যা ব্যাটালিয়ন (২৭ বিজিবি)

 

শুক্রবার সকাল থেকে মারিশ্যা ব্যাটালিয়নের আওতাধীন দোসর বিজিবি ক্যাম্প এর দায়িত্বপূর্ণ এলাকায় বসবাসরত স্থানীয় পাহাড়ী অসুস্থ রোগীদের মাঝে চিকিৎসা সেবা প্রদান করা হয়। উক্ত মেডিকেল ক্যাম্পেইনে উপস্থিত ছিলেন লেঃ কর্নেল মোহাম্মদ আতিকুর রহমান, পদাতিক, অধিনায়ক, মারিশ্যা ব্যাটালিয়ন (২৭ বিজিবি) বর্ণিত মেডিকেল ক্যাম্পেইনে অসুস্থ রোগীদের চিকিৎসা সেবা প্রদান করেন মারিশ্যা ব্যাটালিয়নের (২৭ বিজিবি) মেডিকেল অফিসার মেজর গাজী মোঃ হাসান।

 

একই দিনে ওল্ডলংকর বিওপি দায়িত্বপূর্ণ এলাকায় বসবাসরত স্থানীয় পাহাড়ী অসুস্থ রোগীদের মাঝে চিকিৎসা সেবা প্রদান করা হয়। উক্ত মেডিকেল ক্যাম্পেইনে সহকারী পরিচালক মোঃ আজিমুল হক, ভারপ্রাপ্ত কোয়ার্টার মাস্টার এর উপস্থিতিতে চিকিৎসা সেবা প্রদান করেন সিপাহী মেডিকেল সহকারী মোঃ তাজরুল ইসলাম। বর্ণিত মেডিকেল ক্যাম্পেইনসমূহে ৪৪ জন পুরুষ, ৭৮ জন মহিলা এবং ৩২ জন শিশুসহ মোট ১৫৪ জনকে চিকিৎসা সেবা প্রদান ঔষধ সামগ্রী বিতরণ করা হয়।

 

উক্ত মেডিকেল ক্যাম্পেইনের বিষয়ে মারিশ্যা ব্যাটালিয়ন অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ আতিকুর রহমান বলেন সীমান্ত নিরাপত্তার পাশাপাশি স্থানীয় জনগণের পাশে থেকে মারিশ্যা ব্যাটালিয়ন জনসেবামূলক কার্যক্রম পরিচালনা করে আসছে এবং ভবিষ্যতেও এই কাজের ধারা অব্যাহত থাকবে।

 

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions