চট্টগ্রাম কারাগারে ২য় দফায় পাঠানো হল কে এন এফের ৩০ সদস্য

প্রকাশঃ ২৯ জুন, ২০২৪ ১১:৪৮:২৪ | আপডেটঃ ২২ সেপ্টেম্বর, ২০২৪ ০৪:৩৮:৪৯
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। ২য় দফায় বান্দরবান জেলা কারাগার থেকে পার্বত্য চট্টগ্রামের সশস্ত্র সন্ত্রাসী সংগঠন কুকি-চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) ৩০জন সদস্যকে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে।

শনিবার (২৯ জুন) সকাল ১০ টায় আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর নিরাপত্তার মধ্যে দিয়ে কুকি-চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) ৩০জন সদস্যকে বান্দরবান জেলা কারাগার থেকে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়। 

বান্দরবান জেলা কারাগারের জেলার মো.জান্নাত-উল-ফরহাদ জানান, বান্দরবান জেলা কারাগারে স্থান সংকুলন না হওয়ার কারণে গ্রেপ্তার কেএনএফ সদস্যদের বান্দরবান জেলা কারাগার থেকে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে। এর আগে গত ১১জুন (মঙ্গলবার) ১৬নারী সহ ৩১জন কেএনএফ সদস্যকে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে স্থানান্তর করা হয়েছিল বলে জানান তিনি।

প্রসঙ্গত: গত ২এপ্রিল রাতে বান্দরবানের রুমা সোনালী ব্যাংকে ও পরে ৩ এপ্রিল দুপুরে থানচি উপজেলার সোনালী ব্যাংক ও কৃষি ব্যাংকে ডাকাতি, হামলা ও টাকা লুটের ঘটনার পরে আসামিদের ধরতে বান্দরবানে শুরু হয় যৌথবাহিনীর অভিযান, আর অভিযানে এই পর্যন্ত কুকি-চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) এর সর্বমোট ১১০জন সদস্য ও সহযোগীকে গ্রেপ্তার করা হয়েছে।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions