বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট- অনুষ্ঠিত

প্রকাশঃ ২৬ জুন, ২০২৪ ০৭:১৪:৪৮ | আপডেটঃ ২২ সেপ্টেম্বর, ২০২৪ ০৯:৩১:২১

সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি (রাঙামাটি)। বাঘাইছড়িতে বঙ্গবন্ধু বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০২৪ অনুষ্ঠিত।

 

মঙ্গলবার (২৫ জুন) কাচালং কলেজ মাঠে উক্ত সমাপণী খেলা অনুষ্ঠিত হয়েছে।

 

উপজেলা পর্যায়ের এই খেলায় বালক দলে- আমতলী ইউনিয়ন দলকে -  গোলে পরাজিত করে সারোয়াতলী ইউনিয়ন দল এবং বালিকা দলে  সারোয়াতলী ইউনিয়ন দলকে ট্রাইবেকারে - গোলে পরাজিত করে রুপকারী ইউনিয়ন দল বিজয়ী হয়েছে।

 

সমাপনী অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আয়োজিত টূর্ণামেন্টের উপর বিশেষ গুরুত্বারোপ করে খেলোয়ারদের প্রয়োজনীয় পরামর্শদান সহ রেফারীদের  বিজয়ী-বিজিতাদের মাঝে ট্রপি সহ পুরস্কার বিতরণ করেন, উপজেলা নির্বাহী অফিসার শিরিন আক্তার।

এসময় আরো উপস্থিত ছিলেন বাঘাইছড়ি পৌরসভার মেয়র মোঃ জমির হোসেন, কাচালং সরকারী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জনাব নজরুল ইসলাম, উপজেলা শিক্ষা অফিসার মোঃ জয়নাল আবেদীন, প্রেস ক্লাব সভাপতি দীলিপ কুমার দাশ সহকারী শিক্ষা অফিসার শাহিন আল মামুন সহ স্থানীয় নেতৃবৃন্দ, সরকারী কর্মকর্তাগণ শিক্ষক মন্ডলী।  

 

টূর্ণামেন্টের বালক দলের খেলায় শ্রেষ্ঠ খেলোয়াড় হিসেবে সারোয়াতলী  ইউনিয়ন দলের উম্মেষ চাকমা- সর্বোচ্চ গোলদাতা হিসেবে নির্বাচিত হয়েছেন,আমতলী ইউনিয়ন দলের মাজেদুল ইসলাম এবং বালিকা দলের খেলায় শ্রেষ্ঠ খেলোয়ার হিসেবে রুপকারী ইউনিয়ন দলের বজনতি ত্রিপুরা সর্বোচ্চ গোলদাতা নির্বাচিত হয়েছেন, মারিশ্যা ইউনিয়ন দলের বিজ্ঞানী চাকমা।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions