বর্ণাঢ্য আয়োজনে বান্দরবানে শুরু পার্বত্য প্রমীলা ফুটবল টুর্ণামেন্ট

প্রকাশঃ ১৯ ফেব্রুয়ারী, ২০২৪ ০৩:৪০:৪৬ | আপডেটঃ ২১ মে, ২০২৪ ০৩:০০:১৪
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বর্ণাঢ্য আয়োজনে বান্দরবান সেনা রিজিয়ন ও জেলা প্রশাসনের আয়োজনে শুরু হয়েছে পার্বত্য প্রমীলা ফুটবল টুর্ণামেন্ট।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) সকালে বান্দরবান জেলা স্টেডিয়ামে জেলা ক্রীড়া সংস্থা ও জেলা মহিলা ক্রীড়া সংস্থার সার্বিক সহযোগিতায় এই ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধনী খেলা অনুষ্ঠিত হয়।
এসময় টুর্ণামেন্টের প্রথম দিনে খাগড়াছড়ি জেলা মহিলা ফুটবল দলের সাথে প্রতিদ্বন্ধিতা করে বান্দরবান জেলা মহিলা ফুটবল দল।

টান টান উত্তোজনাপূর্ণ খেলায় খাগড়াছড়ি জেলা মহিলা ফুটবল দল ৪-১ গোলে বান্দরবান জেলা মহিলা ফুটবল দলকে পরাজিত করে।

খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন উড়িয়ে টুর্ণামেন্টের উদ্বোধন করেন বান্দরবান সেনা জোনের জোন কমান্ডার লে: কর্ণেল এ এস এম মাহমুদুল হাসান (পিএসসি)।
এসময় জেলা প্রশাসনের স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক এস এম মনজুরুল হক এর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন বান্দরবান জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. মুজিবুর রশিদ, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মেনি প্রু মারমা, প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, দুর্নীতি প্রতিরোধ কমিটি বান্দরবান জেলা শাখার সভাপতি অংচ মং মারমা, বান্দরবান জেলা ফুটবল দলের কোচ অসিম বড়ুয়া, বান্দরবান জেলা মহিলা ফুটবল দলের কোচ বিপ্লব চৌধুরী, খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জুয়েল চাকমা,ফুটবলার ও ধারাভাষ্যকার মাহফুজুর রশীদ বাচ্চুসহ বিভিন্ন ক্রীড়াপ্রেমীরা।

এবারের পার্বত্য প্রমীলা ফুটবল টুর্ণামেন্টে বান্দরবান, রাঙামাটি ও খাগড়াছড়ি জেলা মহিলা দল অংশগ্রহণ করছে আর ২০ফেব্রুয়ারি বিকেলে টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions