মহালছড়ি এপিবিএন আইডিয়াল স্কুল এন্ড কলেজ -এ নবীন বরণ অনুষ্ঠিত

প্রকাশঃ ১২ ফেব্রুয়ারী, ২০২৪ ০৪:৪৬:২৮ | আপডেটঃ ১৮ এপ্রিল, ২০২৪ ০১:২৪:০৮

সিএইচটি টুডে ডট কম, মহালছড়ি (খাগড়াছড়ি)। খাগড়াছড়ি জেলার মহালছড়ি এপিবিএন আইডিয়াল স্কুল এন্ড কলেজ-এ নবীন বরণ ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 


১২ ফেব্রুয়ারি সোমবার মহালছড়ির এপিবিএন আইডিয়াল স্কুল এন্ড কলেজ মাঠে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অত্র স্কুল এন্ড কলেজ এর সিনিয়র শিক্ষক সুমা আক্তার ও সহকারী শিক্ষক বিপন দে এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৬ এপিবিএন এর অধিনায়ক ও অত্র প্রতিষ্ঠানের সভাপতি মো. সাজিদ হোসেন(অ্যাডিশনাল ডিআইজি)।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র ব্যাটালিয়ন এর উপ-অধিনায়ক ও পুলিশ সুপার মো. আয়ুব (বিপিএম সেবা)। এতে আরো উপস্থিত ছিলেন ইন সার্ভিস ট্রেনিং সেন্টার, ৬ এপিবিএন এর  কমান্ড্যান্ট ও পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস ও অত্র ব্যাটালিয়ন এর অতিরিক্ত পুলিশ সুপার হিউদ্দিন আহম্মেদ সহ প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা


অনুষ্ঠানের ১ম পর্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়, এর আগে প্রধান অতিথিকে পুষ্পস্তবক দিয়ে বরণ করে নেন অত্র প্রতিষ্ঠানের বিদায়ী শিক্ষার্থীরা।দ্বিতীয় পর্বে প্রধান অতিথিকে সম্মাননা স্মারক প্রদান, প্রাক্তন সিনিয়র শিক্ষক নাছরিন আক্তারকে বিদায়ী স্মারকপ্রদান ও নবীন শিক্ষার্থীদের বরণ এবং বিদায়ী শিক্ষার্থীদের পরীক্ষার জন্য প্রয়োজনীয় সারঞ্জাম প্রদান করা হয়। এরপর অত্র প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহণে মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions