রাঙামাটিতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন

প্রকাশঃ ১১ জানুয়ারী, ২০২৪ ০৬:৫৯:৩৬ | আপডেটঃ ২২ অক্টোবর, ২০২৪ ০৯:০৬:৫৩
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। নানা আয়োজনে রাঙামাটিতে  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন করা হয়েছে। স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে বুধবার (১০ জানুয়ারি) সকালে রাঙামাটি জেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন আওয়ামীলীগ,যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, মহিলা আওয়ামী লীগ, কৃষক লীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।

সভায় বক্তারা বলেন, এই সোনার বাংলা গড়তে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তার নিজের জীবন উৎসর্গ করে দেশের সকল মানুষের জন্য মুক্ত এক স্বাধীন দেশ উপহার দিয়েছে যার অবদান জাতি কোনদিনও ভুলতে পারবে না। এই মুক্ত দেশে আজ তারই স্বীকৃতিস্বরূপ এই স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হচ্ছে। বাঙ্গালি জাতি শ্রদ্ধাভরে বঙ্গবন্ধুকে অন্তর থেকে শ্রদ্ধা জানাচ্ছে এই স্বদেশ প্রত্যাবর্তন দিবসের মাধ্যমে।

এসময় বক্তারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বর্ণাঢ্য আলোকিত জীবনের স্মৃতিচারণ করেন এবং তার সুযোগ্য কণ্যা শেখ হাসিনার মাধ্যমে বাংলাদেশের উন্নয়নের জোয়ার অব্যাহত রাখতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

সভায়  রাঙামাটি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি চিংকিউ রোয়াজা, বৃষকেতু চাকমা, হাবিবুর রহমান হাবিব, রফিকুল মাওলাসহ অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions