“ভোট দেওয়া সকল নাগরিকের অধিকার, ভোটকে উৎসবমুখর করে তুলুন”

প্রকাশঃ ৩০ ডিসেম্বর, ২০২৩ ০৫:১৭:১৮ | আপডেটঃ ২০ অক্টোবর, ২০২৪ ০২:০৬:১৯
মেহেদী হাসান সোহাগ, সিএইচটি টুডে ডট কম, কাউখালী(রাঙামাটি)রাঙামাটির জেলা প্রশাসক   ২৯৯ রাঙামাটি আসনের রিটার্নিং অফিসার মোহাম্মদ মোশাররফ হোসেন খান বলেছেন, ভোট দেওয়া সকল নাগরিকের  অধিকার।  ভোটকে উৎসবমুখর করে তুলুন। এবারের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন খুবই সুষ্ঠ শান্তিপূর্ণ উপায়ে অনুষ্ঠিত হবে বলে আশা করছি। এজন্য আপনারা অবশ্যই ভোট কেন্দ্রে যাবেন এবং স্ব স্ব পছ্েদর প্রার্থীকে ভোটাধিকার প্রয়োগ করবেন। তিনি ভোট কেন্দ্রকে  উৎসবমুখর করে গড়ে তোলার  জন্য  জন প্রতিনিধি , হেডম্যান, কার্বারীসহ সকলের প্রতি  আহবান জানান। 

 

আজ শুক্রবার(২৯ ডিসেম্বরসকালে কাউখালী উপজেলা পরিষদ মিলনায়তনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে   কাউখালী উপজেলার জনপ্রতিনিধি, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, বীর মুক্তিযোদ্ধা, মৌজার হেডম্যান, কার্বারী সাংবাদিকবৃন্দ সংশ্লিষ্ট ব্যক্তিবর্গের সাথে রাঙামাটির জেলা   প্রশাসকের মতবিনিময় সভায়   প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত আহবান জানান। 

 

বিশেষ অতিথির বক্তব্যে রাখেন, রাঙামাটি জেলা পুলিশ সুপার মীর আবু তৌহিদ, পিপিএম   (বার) বলেছেন ভোটারদেরকে ভোট কেন্দ্রে যেতে কেউ যদি বাধা প্রদান করে তাদেরকে কঠোর হস্তে দমন করা হবে। কোন রকম অপ্রীতিকর ঘটনার জন্য কাউকে ছাড় দেওয়া হবে না।  

 

কাউখালী উপজেলা নির্বাহী অফিসার রক্তিম চৌধুরীর সভাপতিত্বে  অনুষ্টিত উক্ত সভায় আরো বক্তব্য রাখেন কাউখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান সামসুদৌহা চৌধুরী, কাউখালী থানার অফিসার ইনচার্জ রাজীব চন্দ্র কর। রাঙামাটি জেলা প্রশাসক পুলিশ সুপার নির্বাচন সুষ্ট করার জন্য সকলের সহযোগীতা কামনা করেন

 

অপরদিকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কাউখালী উপজেলার ২০টি কেন্দ্রে দায়িত্ব পালনের জন্য ভোট গ্রহন কর্মকর্তাদের দিনব্যাপি প্রশিক্ষন কর্মসূচি শুরু হয়েছে।  পোয়াপাড়া উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত এই প্রশিক্ষণের  মোট ৩৭৫ প্রিজাইডিং, সহকারী প্রিজাইডিং পোলিং অফিসার অংশ নেয়। এরমধ্যে ২২ প্রিজাইডিং অফিসার, ১১৮ জন সহকারি প্রিজাইডিং অফিসার এবং ২৩৫ জন পোলিং অফিসার ছিলেন।

 

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions