উন্নত সমৃদ্ধ স্মার্ট রাঙামাটি গড়তে নৌকায় ভোট চান দীপংকর তালুকদার

প্রকাশঃ ২২ ডিসেম্বর, ২০২৩ ০২:৪৬:১২ | আপডেটঃ ১৯ অক্টোবর, ২০২৪ ০৫:২৮:০৯
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি ২৯৯নং আসনের আওয়ামীলীগের প্রার্থী দীপংকর তালুকদার বলেছেন, রাঙামাটিকে আগামীতে সন্ত্রাসমুক্ত,  বৈষম্যমুক্ত, সম্প্রীতিবান্ধব ও উন্নত সমৃদ্ধ স্মার্ট জেলায় রুপান্তরিত করতে নৌকার বিকল্প নেই। আগামীতে আওয়ামীলীগ জিতলে রাঙামাটি হবে একটি সমৃদ্ধশালী জেলা।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে দীপংকর তালুকদার আজ বৃহস্পতিবার সকালে দলীয় অফিসে সাংবাদিক সম্মেলনে এসব কথা বলেন।

এসময় রাঙামাটি জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী, কো-চেয়ারম্যান ও সাবেক মেয়র মো: হাবিবুর রহমান, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক হাজী মো: মুছা মাতব্বর, দপ্তর সম্পাক রফিক তালুকদার, কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যকরি কমিটির সদস্য অভয় প্রকাশ চাকমা, দৈনিক গিরিদর্পণ সম্পাদক প্রবীণ সাংবাদিক একেএম মকছুদ আহমদ, প্রেস ক্লাব সভাপতি মো: সাখাওয়াৎ হোসেন রুবেল, সাধারণ সম্পাদক আনোয়ার আল হকসহ বিভিন্ন প্রিন্ট ও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

দীপংকর তালুকদার আরো বলেন, ইতিপুর্বে জনগনকে দেয়া আমরা আমাদের প্রতিশ্রুতি বাস্তবায়ন করেছি, সেগুলো এখন দৃশ্যমান, বিশেষ করে রাঙামাটি মেডিকেল কলেজ, রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় স্থাপন, কৃষি, স্বাস্থ্য, বিদ্যুৎ ধর্মীয় প্রতিষ্ঠান সড়ক যোগাযোগ নানাখাতে উন্নয়ন করা হয়েছে।


সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions