রাঙামাটি কাঠ ব্যবসায়ী সমিতির নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী আরফান আলী

প্রকাশঃ ১২ ডিসেম্বর, ২০২৩ ০৮:১২:৪৬ | আপডেটঃ ১৮ অক্টোবর, ২০২৪ ০৯:২৪:১৪
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। গত ০৯ ডিসেম্বর শনিবার অনুষ্ঠিত রাঙামাটি কাঠ ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেড-এর দ্বাদশ ব্যবস্থাপনা পরিষদ নির্বাচনে তথ্য ও প্রচার সম্পাদক পদে বিপুল ভোটে বিজয়ী হয়েছেন তরুণ কাঠ ব্যবসায়ী মো: আরফান আলী। রাঙামাটিতে কাঠ ব্যবসায়ীদের গুরত্বপূর্ণ সংগঠনের এই নির্বাচনে তথ্য ও প্রচার সম্পাদক পদে ২৪০ ভোট পেয়ে নির্বাচিত হন তিনি। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী মো: শফিউল আজম ১৫৩ ভোট পেয়ে পরাজিত হন।

শনিবার সকাল ৮টায় ভোট গ্রহন শুরু হয়ে বিকাল ৪টায় ভোট গ্রহন শেষে রাঙামাটি কাঠ ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেড-এর নির্বাচন-২৩ইং কমিটির সভাপতি শাক্য উজ্জ্বল চাকমা এ ফলাফল ঘোষনা করেন।

মো: আরফান আলী রাঙামাটি কাঠ ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেড-এর গত একাদশ ব্যবস্থাপনা পরিষদ নির্বাচনেও বিপুল ভোট পেয়ে কার্য্যকরি সদস্য পদে নির্বাচিত হয়ে ৩বছর দায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি তথ্য ও প্রচার সম্পাদক পদে বিপুল ভোটে সদ্য বিজয়ী হন।

বিজয় পরবর্তী মো: আরফান বলেন, রাঙামাটি কাঠ ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেড-এর একাদশ ব্যবস্থাপনা পরিষদ নির্বাচনে তরুণ হিসেব তথ্য ও প্রচার সম্পাদক পদে পদ-প্রার্থী হিসেব প্রতিদ্ব›দ্বীতা করছি এবং বিপুল ভোটে নির্বাচিত হয়েছি। আশা করছি সবাইকে নিয়ে কাঠ ব্যবসায়ীদের জন্য ভালো কিছু করতে পারবো। তিনি ব্যবসায়ীদের বিভিন্ন সমস্যা সমাধানের সকলের সহযোগিতা এবং দোয়া কামনা করেন।  

তিনি আরো বলেন, রাঙামাটি কাঠ ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেড-এর দ্বাদশ ব্যবস্থাপনা পরিষদ নির্বাচনে তথ্য ও প্রচার সম্পাদক পদে আমাকে আপনাদের মূল্যবান ভোট দিয়ে বিপুল ভোটে বিজয়ী করায় সমিতির সম্মানিত সকল সদস্যবৃন্দ এবং সকল কাঠ ব্যবসায়ী, প্রশাসনসহ সকল শুভাকাঙ্খীদের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

অন্যদিকে অনুষ্ঠিত নির্বাচনে ২১৪ ভোট পেয়ে আজম খান চৌধুরী সভাপতি নির্বাচিত হয় এবং ১৮৯ ভোট পেয়ে সাধারণ সম্পাদক পদে বিজয়ী হন শাওন ফরিদ। এছাড়াও সহসভাপতি রবিউল আলম রবি, সহ-সাধারণ সম্পাদক পদে বখতেয়ার হোসেন মুরাদ, অর্থ ও পরিকল্পনা সম্পাদক পদে শহীদুল্লাহ কাজল, দপ্তর সম্পাদক পদে মানিক রতন নাথ, সদস্য পদে মোঃ আলমগীর, ইকবাল আহমদ, খোরশেদ আলম, নুর হোসেন রানা নির্বাচিত হয়েছেন।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions