রাঙামাটিতে দৈনিক বাংলাদেশ বুলেটিন’র ৬ষ্ঠ বর্ষপূর্তি উদযাপন

প্রকাশঃ ২৯ নভেম্বর, ২০২৩ ০৫:৪৮:৫২ | আপডেটঃ ১৬ এপ্রিল, ২০২৪ ০৬:৫৩:৩৬
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে ব্যাপক আয়োজন ও উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে গণমানুষের দৈনিক বাংলাদেশ বুলেটিন-এর ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

মঙ্গলবার সন্ধায় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাঙামাটি জেলা প্রতিনিধি শাহ আলম’র আয়োজনে শহরের চম্পক নগরের দীপালয় ভবনের সম্মেলন কক্ষে আনুষ্ঠানিকভাবে প্রধান অতিথি হিসেবে কেক কেটে ৬ষ্ঠ বর্ষপূর্তি উদযাপন করেন, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক সাবেক প্রতিমন্ত্রী ও খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সাবেক সভাপতি এবং জেলা আওয়ামীলীগের সভাপতি দীপংকর তালুকদার এমপি।

অনুষ্ঠানে দীপংকর তালুকদার এমপি বলেন, সংবাদ পরিবেশনের ভাষা ও ভঙ্গি , বিষয়বস্তুর বৈচিত্র্যতা এবং রুচিশীল উপস্থাপনায় বুলেটিন অন্যান্য আরও দৈনিকের চেয়ে স্বতন্ত্র চরিত্রের বহিঃপ্রকাশ ঘটিয়ে এগিয়ে চলেছে সামনের দিকে। মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে দেশের উন্নয়ন, অগ্রগতি ও সাফল্যের ধারাবাহিকতাকে বাংলাদেশ বুলেটিন সবসময় গুরুত্বদিয়ে তুলে ধরেছে। পাশাপাশি অনিয়ম, দুর্নীতি ও সমাজের অস্থিরতার চিত্রকেও পাঠকের সামনে উপস্থাপন করেছে সাহসিকতা ও চ্যালেঞ্জের সাথে। তিনি দৈনিক বাংলাদেশ বুলেটিনের সর্বাঙ্গীন সফলতা কামনা করেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বৃষ কেতু চাকমা, রাঙামাটি ৩৩নং মহিলা সংরক্ষিত আসনের সাবেক এমপি ফিরোজা বেগম চিনু উপস্থিত ছিলেন। এছাড়াও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্য্যনির্বাহী কমিটির সাবেক সদস্য অভয় প্রকাশ চাকমা, রাঙামাটি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ত্রিদিব কান্তি দাশ, পার্বত্য চট্টগ্রামের চারণ সাংবাদিক ও দৈনিক গিরিদর্পণ ও সাপ্তাহিক বনভূমি সম্পাদক আলহাজ্ব একেএম মকছুদ আহমেদ, দৈনিক রাঙামাটি ও রাঙামাটি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আনোয়ার আল হক, রাঙামাটি রিপোর্টাস ইউনিটি'র সভাপতি ও দৈনিক যুগান্তর রাঙামাটি জেলা প্রতিনিধি সুশীল চাকমা,  দৈনিক যায়যায় দিন ও যমুনা টেলিভিশনের জেলা প্রতিনিধি ফজলুর রহমান রাজন, রাঙামাটি সাংবাদিক ফোরামের সভাপতি নন্দন দেবনাথ, চ্যানেল আই ও বাসস'র জেলা প্রতিনিধি মনসুর আহম্মেদ মান্না, দৈনিক পূর্বদেশ জেলা প্রতিনিধি কামাল উদ্দিন, একুশে টেলিভিশন ও দৈনিক সমকাল জেলা প্রতিনিধি ছত্রং চাকমা, নিউজ ২৪ টিভি ও রাঙামাটি জার্নালিস্ট নেটওয়ার্ক এর সাধারণ সম্পাদক ফাতেমা জান্নাত মুমু সহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার বিভিন্ন জেলা-উপজেলা সাংবাদিক নেতৃবৃন্দ, মিডিয়া ব্যক্তিত্ব এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ বুলেটিন-এর প্রকাশক ও সম্পাদক ও সাউথ বেঙ্গল গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ আলী আশরাফের নেতৃত্বে পত্র-পত্রিকার প্রচার সংখ্যায় দৈনিকটি ১৩তম অবস্থানে অবস্থান করছে। ষষ্ঠ বর্ষ পেরিয়ে সপ্তম বর্ষে পদার্পনের অনুষ্ঠানে সকলের সহযোগিতার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করছি। একই সাথে পাঠক, লেখক, বিজ্ঞাপনদাতা, হকার ও নেপথ্যের সবাইকে জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা, অভিনন্দন ও শুভকামনা।


সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions