রাঙামাটিতে বিদ্যুৎ এর কাজ করতে গিয়ে এক কর্মচারীর মৃত্যু

প্রকাশঃ ১৬ নভেম্বর, ২০২৩ ০৩:৩৬:০৪ | আপডেটঃ ১৯ সেপ্টেম্বর, ২০২৪ ১১:১১:০৮
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি শহরের বনরুপার চম্পকনগর এলাকায় বৈদ্যুতিক খুঁটিতে উঠে কাজ করার সময় নিচে পড়ে গিয়ে বিদ্যুৎ বিভাগের এক কর্মচারীর মৃত্যু হয়েছে। বুধবার সকালে এই ঘটনা ঘটেছে।

নিহত মো. আইয়ুব হেলাল (৩৫) রাঙামাটি বিদ্যুৎ বিতরণ বিভাগের সাহায্যকারী পোস্টে কর্মরত ছিলেন। হেলাল বিদ্যুৎ বিভাগের অবসরপ্রাপ্ত হিসাব রক্ষক বীর  মো. ইউনুসের ছেলে বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, ভোর থেকে চম্পকনগর এলাকায় বিদ্যুৎ না থাকায় সকাল সাড়ে ৮টার দিকে বিদ্যুৎ বিতরণ থেকে একটি টিম ট্রান্সফর্মারে কাজ করে বিদ্যুৎ সরবরাহ লাইন স্বাভাবিক করতে আসে। তখন লাইনটি ঠিক করতে হেলাল উদ্দিন বৈদ্যুতিক খুঁটিতে উঠে। তার কিছুক্ষণের মধ্যেই সেখান থেকে পড়ে যায় এবং অতিরিক্ত রক্তক্ষরণ হয়। ধারণা করা হচ্ছে তিনি বৈদ্যুতিক শর্টের কারণে খুঁটি থেকে পড়ে যায়।

রাঙামাটি বিদ্যুৎ বিতরণ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. জালাল উদ্দীন জানান, বৈদ্যুতিক খুঁটি থেকে পড়ে গিয়ে আমাদের একজন সাহায্যকারীর মৃত্যু হয়েছে। খুঁটি থেকে পড়ে যাওয়ার পরপরই তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

রাঙামাটি কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) আরিফুল আমিন জানান, ঘটনার সত্যাতা স্বীকার করে বলেন, পরিবারের সঙ্গে কথা বলে আমরা আইনগত ব্যবস্থা গ্রহণ করব।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions