সভাপতি মোহাম্মদ আবুল বশর ও সাধারণ সম্পাদক সুমন তংচঙ্গ্যা

প্রকাশঃ ১২ নভেম্বর, ২০২৩ ০৬:২৬:১৭ | আপডেটঃ ২০ সেপ্টেম্বর, ২০২৪ ১০:৩৬:২৭
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। উৎসবমুখর পরিবেশে ও সুুষ্ঠ ও সুন্দরভাবে বান্দরবানের বালাঘাটা কাঠ ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেডের নির্বাচন সম্পন্ন হয়েছে।
১১ নভেম্বর (শনিবার) সকাল ১১টা থেকে শুরু হয়ে বিকেল ৪টা পর্যন্ত এক টানা চলে ভোট গ্রহণ কার্যক্রম।

বালাঘাটা কাঠ ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেডের সুত্রে জানা যায়, এবারের নির্বাচনে মোট ভোটার ছিল ৮৬ জন। নির্বাচনে বিনা প্রতিদ্ধন্ধিতায় সভাপতি পদে মোহাম্মদ আবুল বশর, কোষাধ্যক্ষ পদে মোহাম্মদ কামাল হোসেন এবং দপ্তর সম্পাদক পদে মো.জাহেদুল ইসলাম আসিফ নির্বাচিত হয়।

পরে ১১ নভেম্বর (শনিবার) সকাল থেকে সহ-সভাপতি, সাধারণ সম্পাদক ও যুগ্ন-সাধারণ সম্পাদক পদে নির্বাচনের ভোট গ্রহণ শুরু হয়।

এবারের নির্বাচনে সহ-সভাপতি পদে ৩জন মো.আজম আলী, বক্কর ইসলাম ফাবেল ও মো.নুরুল আলম প্রতিদ্ধন্ধিতা করে , সাধারণ সম্পাদক পদে ২জন মো. আব্দুল্লাহ আল আরমান ও সুমন তংচঙ্গ্যা এবং যুগ্ন সাধারণ সম্পাদক পদে ২জন মো.শাহাদত হোসাইন ও আইয়ুব খাঁন প্রতিদ্ধন্ধিতা করে।

সকাল থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ কার্যক্রমে ৭৮জন প্রার্থী তাদের পছন্দের প্রার্থীদের গোপন ব্যালট এর মাধ্যমে ভোট প্রদান করে।

পরে বিকেল ৪টায় ভোট গ্রহণ কার্যক্রম শেষে ভোট গননা করে প্রধান নির্বাচন কমিশনার আবুল খায়ের আবু নির্বাচনের ফলাফল ঘোষনা করেন। এসময় সহ-সভাপতি পদে মো.নুরুল আলম, সাধারণ সম্পাদক পদে সুমন তংচঙ্গ্যা এবং যুগ্ন সাধারণ সম্পাদক পদে আইয়ুব খাঁনকে বিজয়ী ঘোষনা করা হয়।

বালাঘাটা কাঠ ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেডের নির্বাচন পরিচালনা কমিটির সদস্য উজ্বল তংচঙ্গ্যা জানান, উৎসবমুখর পরিবেশে ও সুুষ্ঠ ও সুন্দরভাবে এবারে বান্দরবানের বালাঘাটা কাঠ ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেডের নির্বাচন সম্পন্ন হয়েছে, আর ৩বছর মেয়াদী নির্বাচিত এই নতুন কমিটি আগামীদিনে কাঠ ব্যবসায়ীদের কল্যাণে কাজ করে যাবে ।


সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions