রাঙামাটি জেলা কৃষকলীগের পরিচিতি সভা অনুষ্ঠিত

প্রকাশঃ ০৭ নভেম্বর, ২০২৩ ০৮:৪০:১১ | আপডেটঃ ২০ সেপ্টেম্বর, ২০২৪ ০৮:৩৪:৩৪
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। নবগঠিত রাঙামাটি জেলা কৃষকলীগের পরিচিতি সভা আজ দুপুরে রাঙামাটি ক্ষুদ্র নৃগোষ্ঠী ইনষ্টিটিউট হলরুমে অনুষ্ঠিত হয়েছে।

জেলা কৃষকলীগের সভাপতি জাহিদ আক্তারের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাজী মুছা মাতব্বর। জেলা কৃষকলীগের সাধারন সম্পাদক উদয় শংকর চাকমার সঞ্চালনায় এতে আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি রফিকুল মাওলা, কেন্দ্রীয় কৃষকলীগের সদস্য মোতাহের হোসেন বাবুল, সহ আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক আরমান চৌধুরী, , মৎস্যজীবিলীগের উদয়ন বড়–য়াসহ বিভিন্ন নেতৃবৃন্দ।

এসময় বক্তারা বলেন,  আওয়ামীলীগ সরকারের আমলে অন্যান্য সেক্টরের মত কৃষি সেক্টরেও উন্নয়ন হয়েছে, আগে কৃষককে সার এর জন্য জীবন দিতে হতো এখন, বিনামুল্যে কৃষককে বীজ ও সার দিচ্ছে সরকার।

বক্তারা আগামী নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয় করার আহবান জানিয়ে বলেন, বিএনপি জামাত আগের মত জ¦ালাও পোড়াও রাজনীতি শুরু করেছে, তারা যাতে সুষ্ঠ ভোট না হয় সে জন্য ষড়যন্ত্র শুরু করেছে, আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেতা কর্মীকে সকল ষড়যন্ত্র মোকাবেলা করে আবারো শেখ হাসিনার সরকারকে ক্ষমতায় আনতে হবে।

পরিচিতি সভায় জেলা ও উপজেলার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।    

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions